ঢাকা, শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ৩ অগ্রহায়ণ ১৪২৫

2018-11-17

, ৮ রবিউল আউয়াল ১৪৪০

ভার্চুয়াল সেক্স রোবট আনলো পর্ন সাইট ক্যামসোডা

প্রকাশিত: ০১:৪৬ , ১০ সেপ্টেম্বর ২০১৮ আপডেট: ০১:৪৬ , ১০ সেপ্টেম্বর ২০১৮

তথ্য প্রযুক্তি ডেস্ক: প্রথমবারের মতো সেক্স বট উন্মোচন করেছে পর্ন সাইট ক্যামসোডা। ক্যামেরার মাধ্যমে ‘কার্দি-বট’ নামের এই রোবটের সঙ্গে লাইভ চ্যাটিংয়ে যোগ দিতে পারবেন গ্রাহক। ব্রিটিশ ট্যাবলয়েড মিররের প্রতিবেদনে বলা হয়েছে, গ্রাহকের জন্য সেবাটি বিনামূল্যে চালু করেছে ক্যামসোডা।

লাইভ ক্যাম-নারীদের মতোই বাস্তবে বিভিন্ন অঙ্গভঙ্গি করতে পারে কার্দি-বট নামের নারী রোবট। তার বিভিন্ন সক্ষমতার মধ্যে এমনকি টর্কিং বা পশ্চাৎদেশ ঝাঁকানোও রয়েছে। ক্যামসোডা ভাইস প্রেসিডেন্ট ডারিন পার্কার বলেন, “গত বছর থেকেই রোবট উন্মাদনা তৈরি করেছে।”

তিনি বলেন, “এগুলো যেহেতু জনপ্রিয়তা পাচ্ছে এবং আমাদের সংস্কৃতির সঙ্গে মিশে যাচ্ছে, আমরা গ্রাহককে বিনামূল্যে রোবটের সঙ্গে যোগাযোগের সুযোগ করে দিতে চাই।”

পার্কার আরও বলেন, “যৌনবাণিজ্য এবং প্রযুক্তি উদ্ভাবন দুই ক্ষত্রেই নেতৃস্থানে থাকার কারণে স্বাভাবিকভাবেই আমরা রোবটিকস-এ যৌনতা আনতে চেয়েছি। এ কারণেই কার্দি-বট শুধু মানুষের মতো আচরণই করেনা, যৌনতা প্রদর্শন করতে পারে এবং এর সবকিছুই হবে একটি বাটন চাপার মাধ্যমে,”।

ব্যবহারকারীদের সাথে কথোপকথন করার জন্য মেশিন লার্নিং ব্যবহার করা হয়েছে এবং এমনকি নোংরা বক্তৃতা নিয়ে ব্যস্ত থাকে। রোবট বিনামূল্যে পাবলিক শো জন্য সপ্তাহে একবার উপলব্ধ হবে। ব্যবহারকারীরা একটি পাবলিক চ্যাট রুমে প্রবেশ করবে, যেখানে তারা কথোপকথনের অনুরোধ করতে সক্ষম হবে। বিকল্পভাবে, ব্যবহারকারীরা রোবটকে একটি ব্যক্তিগত ক্যাম-সেশনে নিয়ে যেতে পারেন, যেখানে তারা ‘আরও ঘনিষ্ঠভাবে’ সাথে যোগাযোগ করতে সক্ষম হবে।

ভবিষ্যতে, ক্যামসোডা আশা করেন যে কার্ডি-বোট টেলডিলডোনিক্সের সাথে সামঞ্জস্যপূর্ণ হবে, যার ফলে ব্যবহারকারীরা তার সাথে বাস্তবে আলিঙ্গন করতে পারবে।

এই বিভাগের আরো খবর

কর্মস্থলে যৌন হেনস্তা রুখতে কড়া ব্যবস্থা গুগলের

তথ্যপ্রযুক্তি ডেস্ক: কর্মস্থলে নারীদের যৌন হেনস্তা রুখতে এক সপ্তাহ আগেই প্রতিবাদে নেমেছিলেন গুগলে শীর্ষস্থানীয় ইঞ্জিনিয়ার থেকে প্রায় সব...

কর ফাঁকি বন্ধে সামাজিক মাধ্যমে তল্লাশি করবে ফ্রান্স 

তথ্যপ্রযুক্তি ডেস্ক: কর ফাঁকি এড়ানো ঠেকাতে সামাজিক মাধ্যমে অ্যাকাউন্টগুলোর মাধ্যমে তল্লাশি চালাবে ফ্রান্সের কর কর্তৃপক্ষ। ২০১৯ সালের...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is