ঢাকা, রবিবার, ১৮ নভেম্বর ২০১৮, ৪ অগ্রহায়ণ ১৪২৫

2018-11-18

, ৯ রবিউল আউয়াল ১৪৪০

বিএনপি-জামায়াত নির্মূলে শাজাহান খানের নেতৃত্বই যথেষ্ট: শামীম

প্রকাশিত: ১২:৪২ , ১০ সেপ্টেম্বর ২০১৮ আপডেট: ১২:৪২ , ১০ সেপ্টেম্বর ২০১৮

নারায়ণগঞ্জ প্রতিনিধি: বিএনপি ও জামায়াতকে মোকাবিলা করতে আওয়ামী লীগের দরকার নেই । শাজাহান খানের নেতৃত্বে শামীম ওসমানের মত দুই একজনই যথেষ্ট। এমনটাই দাবি করলেন শামীম ওসমান নিজেই। রোববার নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল¬ার পাগলা মেরী এন্ডারসনে সাড়ে আট কোটি টাকা ব্যয়ে নির্মিত বিআইডবি¬উটিএর নবনির্মিত ১০ তলা স্টাফ কোয়ার্টারের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

শামীম ওসমান বলেন, “বিএনপি ও জামায়াতকে মোকাবিলা করতে আওয়ামী লীগের সারা দেশের সব নেতার দরকার নেই। শাজাহান ভাইয়ের নেতৃত্বে আমার মতো দুই-একজনই তাদের মোকাবিলা করার জন্য যথেষ্ট।”

এর আগে প্রধান অতিথির বক্তব্যে নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান বলেন, আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ প্রাথমিকভাবে ১০০ আসনের যে প্রার্থী তালিকা করেছে তার মধ্যে শামীম ওসমানও রয়েছেন। এসময় তিনি শামীম ওসমানকে ভোট দিয়ে নির্বাচিত করার জন্য আহ্বান জানান।

এই বিভাগের আরো খবর

এবার নির্বাচন বয়কট নয় : কামাল

নিজস্ব প্রতিবদেক : জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন বলেছেন, একবার বয়কট করে ভুল হয়েছে। নির্বাচন বয়কট করা যাবে না। শেষ পর্যন্ত...

আন্তর্জাতিক মহলে সংশয় সৃষ্টি করছে বিএনপি: ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক: বিএনপি নির্বাচন নিয়ে আন্তর্জাতিক মহলে সংশয় সৃষ্টি করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is