ঢাকা, বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫

2018-09-19

, ৮ মহাররম ১৪৪০

গাজীপুরে যৌতুকে দাবিতে গৃহবধূকে হত্যার অভিযোগ, স্বামী আটক

প্রকাশিত: ১০:২২ , ১০ সেপ্টেম্বর ২০১৮ আপডেট: ১০:২২ , ১০ সেপ্টেম্বর ২০১৮

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুরে যৌতুক না পেয়ে স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। রোববার উপজেলার তেলিহাটি ইউনিয়নের আবদার এলাকায় এঘটনা ঘটে। এঘটনায় এরইমধ্যে স্বামী সোহাগ মিয়াকে (২৫) আটক করেছে পুলিশ। 

নিহতের নাম ঝুমা আক্তার (২২)। তিনি শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের কায়েতপাড়া গ্রামের ফজর আলীর মেয়ে। ঝুমা স্থানীয় মাহদিন পোশাক কারখানায় চাকরি করতেন। আট মাস আগে ঝুমা ও সোহাগের বিয়ে হয়।

শ্রীপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আবদুল মালেক জানান, বিয়ের পর থেকে যৌতুকের দাবিতে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন ঝুমাকে নানাভাবে নির্যাতন করে আসছিল। পরে রোববার স্থানীয়রা ওড়না পেঁচানো অবস্থায় ঝুমার ঝুলন্ত লাশ দেখতে পান। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। এসময় এলাকাবাসী সোহাগকে আটক করে পুলিশে সোপর্দ করে। 

এদিকে, নিহতের পরিবারের অভিযোগ, বারবার সোহাগের চাহিদা পুরণ করার পরও সম্প্রতি আবার এক লাখ টাকা দাবি করে সে। কিন্তু ওই টাকা পরিশোধ করতে না পারায় স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন ঝুমাকে নির্যাতন করতে শুরু করে। এরই জেরে ঘুমন্ত অবস্থায় ঝুমাকে গলায় ওড়না পেঁচিয়ে ঘরের আড়ার সঙ্গে ঝুলিয়ে হত্যা করে তার স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন।

তবে এটি হত্যা না আত্মহত্যা, তা ময়নাতদন্তের পর নিশ্চিত হওয়া যাবে বলে জানিয়েছে পুলিশ।

এই বিভাগের আরো খবর

সাংবাদিক রইসুল বাহার আর নেই

চট্টগ্রাম প্রতিনিধি: মুক্তিযোদ্ধা-সাংবাদিক আ ক ম রইসুল হক বাহার আর নেই। মঙ্গলবার- ১৮ সেপ্টেম্বর দিনগত রাত ১১টায় হৃদযন্ত্রের ক্রীড়া বন্ধ...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is