ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০১৯, ৭ বৈশাখ ১৪২৬

2019-04-19

, ১৩ শাবান ১৪৪০

সানিয়া ও মালিকের সন্তান কোন দেশের নাগরিক?

প্রকাশিত: ০৩:৫৭ , ০৯ সেপ্টেম্বর ২০১৮ আপডেট: ০৩:৫৭ , ০৯ সেপ্টেম্বর ২০১৮

বিনোদন ডেস্ক: বিশ্বের তারকা খেলোয়াড় দম্পতিদের অন্যতম জনপ্রিয় জুটি পাকিস্তানি অলরাউন্ডার শোয়েব মালিক ও ভারতীয় সেনসেশন সানিয়া মির্জা। শোয়েবকে সানিয়া বিয়ে করার পরই ভারতীয় মৌলবাদীদের রোষানলে পড়েছিলেন। তবে কখনোই সেটি পাত্তা দেননি সানিয়া। অনেকের মনে প্রশ্ন ছিল তাদের সন্তান কোন দেশের নাগরিক হবে? স¤প্রতি এমন প্রশ্নের বিস্ময়কর জবাব দিলেন শোয়েব মালিক নিজেই।

নিজের সন্তানকে পাকিস্তান কিংবা ভারত কোন দেশেরই নাগরিক বানাতে চান না শোয়েব। তিনি বলেন, “আমার সন্তান হবে তৃতীয় কোন দেশের নাগরিক! মালিক আরো জানিয়েছেন, সন্তান জন্মের সময় স্ত্রীর পাশে থাকতে দল থেকে অনুমতি নিয়েছি। অক্টোবরে আমাদের প্রথম সন্তান পৃথিবীতে আসবে।”

এদিকে সানিয়া মির্জা জানান, তার পরিবারের পদবী ‘মির্জা’। তাই তার সন্তানের নামের শেষে সেই পদবীটা থাকবে। সানিয়া বলেন, আমি এবং আমার স্বামী সিদ্ধান্ত নিই যে, আমাদের সন্তানের পদবী হবে মির্জা-মালিক। আর সন্তানের নাগরিকত্ব ভিন্ন কোনো দেশের নিতে খুব বেশি বেগ পেতে হবে না মালিককে। যুক্তরাজ্য কিংবা যুক্তরাষ্ট্রে সন্তান জন্ম দিয়েই হয়ত সেই দেশের নাগরিকত্ব নিয়ে নেবেন।   

 

এই বিভাগের আরো খবর

বিভিন্ন বয়সের পুরুষ আমাকে নিয়ে স্বপ্ন দেখে: শ্রীলেখা মিত্র

বিনোদন ডেস্ক: কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। অভিনয়ের পাশাপাশি চিরায়ত বাঙালি নারীর শরীরি আবেদনে শ্রীলেখা বাংলার পুরুষদের কাছে...

বরুণকে রণবীর ভেবে ডাকলেন আলিয়া!

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেতা রণবীরের প্রেমে একেবারে হাবুডুবু অবস্থা আলিয়ার। একথা গুঞ্জনে নয়, বরং আজকাল আলিয়ার কথা-বার্তায় প্রমাণ পাওয়া...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is