ঢাকা, বুধবার, ১৬ জানুয়ারী ২০১৯, ৩ মাঘ ১৪২৫

2019-01-17

, ১০ জমাদিউল আউয়াল ১৪৪০

প্রিয়াঙ্কা এক হাজার বার ফোন দিয়েছিল: সালমান

প্রকাশিত: ০৩:৪০ , ০৯ সেপ্টেম্বর ২০১৮ আপডেট: ০৪:২০ , ০৯ সেপ্টেম্বর ২০১৮

বিনোদন ডেস্ক: ‘ভারত’ সিনেমায় কাজ পেতে প্রিয়াঙ্কা চোপড়া সালমানের বোন অর্পিতাকে এক হাজার বার ফোন দিয়েছিলেন। স¤প্রতি এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কার ওপর আবারও ক্ষোভ ঝেড়ে এমনটা নিজেই জানালেন সালমান।
 
সাক্ষাৎকারে সালমান বলেন, “এটা সত্যি দুঃখজনক। প্রিয়াঙ্কা ভারত সিনেমায় কাজ করার জন্য অনেক আগ্রহী ছিলেন। তিনি এর জন্য পরিচালককে অনেকবার ফোন করেন, আমার বোন অর্পিতাকে ফোন করেন, প্রায় ১০০০ বার। অথচ হুট করে তিনি এই সিনেমা থেকে সরে গেলেন।”
 
সালমান প্রিয়াঙ্কাকে বিয়ের প্রসঙ্গে মনে করিয়ে জানতে চেয়েছিলেন পরে ছবিতে কাজ করতে প্রিয়াঙ্ক ার কোনো সমস্যা হবে কিনা। সালমান তাঁকে বলেছিলেন, ‘‘আমি প্রিয়াঙ্কাকে বলি  বিয়ে তো করছো এ সিনেমায় কাজ করার এতো তাগিদ কেন?’ তখন প্রিয়াঙ্কা বলে, বিয়ে তো ৪ থেকে ৫ দিনের ব্যাপার বাকী সময় তো আমি ফ্রি।”
 
কিন্তু এ ছবিতে কাজ করার জন্য প্রিয়াঙ্কার সময় লাগতো ৭৫ থেকে ৮০ দিন। তিনি আরও বলেন, প্রিয়াঙ্কা হয়তো বলিউডে আর কাজ করতে চাচ্ছে না। সে হলিউডে কাজ করবে। তবে  প্রিয়াঙ্কার এমন আচরণে সাল­ু মারাত্মকভাবে ক্ষুব্ধ হলেও তাকে নতুন জীবনের শুভকামনা জানাতে ভোলেননি।

 

এই বিভাগের আরো খবর

মধুচন্দ্রিমা শেষে ঘরে ফিরলেন প্রিয়াঙ্কা-নিক দম্পতি

বিনোদন ডেস্ক:  লম্বা মধুচন্দ্রিমা শেষ করে ঘরে ফিরেছেন বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাস। দীর্ঘদিন পর ঘরে ফেরার এ...

নতুন সিনেমা নিয়ে ঋত্বিক রোশন

বিনোদন ডেস্ক: গণিতজ্ঞ আনন্দ কুমারের জীবনী নিয়ে নির্মিত হয়েছে বলিউড সিনেমা ‘সুপার থার্টি’। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন বলিউডের...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is