ঢাকা, মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫

2018-09-25

, ১৪ মহাররম ১৪৪০

চট্টগ্রামের আগ্রাবাদে নির্মিত নান্দনিক পার্কের যাত্রা শুরু

প্রকাশিত: ০৯:০৯ , ০৮ সেপ্টেম্বর ২০১৮ আপডেট: ০৯:১০ , ০৮ সেপ্টেম্বর ২০১৮

চট্টগ্রাম প্রতিনিধি : আনুষ্ঠানিক যাত্রা শুরু হলো চট্টগ্রামের আগ্রাবাদে জাম্বুরি মাঠে নির্মিত নান্দনিক পার্কের। বিকেলে এর উদ্বোধন করেন গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। দৃষ্টিনন্দন ওয়াকওয়ে, বড় জলাধার, নজরকাড়া ফোয়ারা আর সবুজের সমারোহে গড়ে তোলা হয়েছে এই পার্কটি। যা হয়ে উঠছে নগরবাসীর নির্মল বিনোদনের কেন্দ্র।

বন্দরনগরীর আগ্রাবাদে জাম্বুরী মাঠে গণপূর্ত অধিদপ্তরের উদ্যোগে সাড়ে আট একর জায়গার উপর নির্মাণ করা হয়েছে নান্দনিক এই পার্ক। প্রায় সাড়ে ১৮ কোটি টাকা ব্যয়ে নির্মিত এই পার্কে রয়েছে মনোরম সব আয়োজন।

সুদৃশ্য জলাধার, রঙিন ড্যান্সিং ফোয়ারা, হাঁটার দৃষ্টিনন্দন পথ ও বসার স্থানসহ সবুজে ঘেরা এই পার্কে দর্শনার্থীদের জন্য রয়েছে আধুনিক সব সুবিধা।

শনিবার বিকেলে পর্কের উদ্বোধন করেন গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। এসময় তিনি বলেন, বন্দরনগরীর মানুষের বিনোদনের জন্য এটি বাড়তি মাত্রা যোগ করবে।

রাতের আঁধারে নানা রঙের আলোর ফোয়ারায় জলের নৃত্য আর নান্দনিক আলোকসজ্জা পার্কের সৌন্দর্য্য বাড়িয়ে তুলেছে কয়েকগুণ। ফলে পার্কটি বিপুল আকর্ষণ তৈরি করেছে স্থানীয়দের মাঝে।

পার্কে প্রবেশের জন্য রয়েছে ছয়টি ফটক আর নিরাপত্তার জন্য রয়েছে ক্লোজ সার্কিট ক্যামেরা।

 

এই বিভাগের আরো খবর

জাতীয় ঐক্য প্রক্রিয়াকে ‘জাতীয়তাবাদী সাম্প্রদায়িক ঐক্য’ বললেন সেতুমন্ত্রী

কক্সবাজার প্রতিনিধি: সরকার বিরোধী রাজনৈতিক দলগুলোর জাতীয় ঐক্য প্রক্রিয়াকে ‘জাতীয়তাবাদী সাম্প্রদায়িক ঐক্য’ বলে আখ্যা দিলেন আওয়ামী...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is