ঢাকা, শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫

2018-09-22

, ১১ মহাররম ১৪৪০

ইউএস ওপেন টেনিসের ফাইনালে জকোভিচ, সামনে দেলপত্রো

প্রকাশিত: ০১:২৬ , ০৮ সেপ্টেম্বর ২০১৮ আপডেট: ০১:২৬ , ০৮ সেপ্টেম্বর ২০১৮

স্পোর্টস রিপোর্টার: ইউএস ওপেন টেনিসের পুরুষ এককের সেমিফাইনাল থেকে বাদ পড়েছেন হট ফেভারিট রাফায়েল নাদাল। আর্জেন্টিনার দেল পোত্রোর বিপক্ষে প্রথম দুই সেট পিছিয়ে থাকার পর ইনজুরির কারণে ম্যাচ থেকে নিজেকে প্রত্যাহার করে নেন এই স্প্যানিশ তারকা এদিকে জাপানের নিশিকোরিকে সরাসরি ৩-০ সেটে উড়িয়ে দিয়ে ফাইনালের টিকেট নিশ্চিত করেছেন সার্বিয়ার নোভাক জকোভিচ।

টেনিস প্রেমীদের প্রত্যাশা ছিল ইউএস ওপেন টেনিসের পুরুষ এককের ফাইনালে লড়বেন দুই হট ফেভারিট রাফায়েল নাদাল ও নোভাক জকোভিচ। সার্বিয়ান তারকা জকোভিচ ক্যারিয়ারের অষ্টমবারের মতো ইউএস ওপেনের ফাইনাল নিশ্চিত করলেও ইনজুরির কারণে ছিটকে গেছেন স্প্যানিশ তারকা রাফায়েল নাদাল।

সেমিফাইনালে আর্জেন্টিনার হুয়ান দেল পোত্রোর মুখোমুখি হন রাফা। প্রথম দুই সেট ৭-৬ ও ৬-২ গেমে জিতে নেন আর্জেন্টাইন পোত্রো। তৃতীয় সেটের লড়াই শুরুর আগে হাঁটুর ইনজুরির কারণে ম্যাচ থেকে নিজেকে প্রত্যাহার করে নেন রাফায়েল নাদাল। ফলে সহজেই  ক্যারিয়ারে দ্বিতীয়বারের মতো ইউএস ওপেনের ফাইনাল নিশ্চিত করেন দেল পোত্রো।

আরেক সেমিফাইনালে সার্বিয়ার নোভাক জকোভিচের সামনে দাঁড়াতেই পারেননি জাপানের নিশিকোরি। ৬-৩, ৬-৪, ৬-২ গেমে টানা তিন সেট জিতে দাপটের সাথেই ফাইনালে জায়গা করে নেন সার্ব তারকা জকোভিচ।

 

 

এই বিভাগের আরো খবর

আজ বাংলাদেশ-ভারত ম্যাচ

ক্রীড়া প্রতিবেদক: বাংলাদেশ-ভারত ম্যাচ মানেই বাড়তি উত্তেজনা। ২০১৫ ওয়ানডে বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালের পর থেকেই ভারতের বিপক্ষে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is