ঢাকা, শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮, ৩০ অগ্রহায়ণ ১৪২৫

2018-12-14

, ৫ রবিউস সানি ১৪৪০

এশিয়া কাপে থাকছেন না তামিম!

প্রকাশিত: ০৫:২৯ , ০৭ সেপ্টেম্বর ২০১৮ আপডেট: ০৫:২৯ , ০৭ সেপ্টেম্বর ২০১৮

ক্রীড়া ডেস্ক: এশিয়া কাপের ঠিক আগমুহূর্তে আরও এক দুঃসংবাদ এল বাংলাদেশ ক্রিকেট শিবিরে। ইনজুরিতে পড়েছেন দেশসেরা ওপেনার তামিম ইকবাল। বাংলাদেশের ব্যাটিংয়ের এই মূল স্তম্ভ অনুশীলনকালে আঙুলে চোট পেয়েছেন। প্রথমে শোনা গিয়েছিল আঙুলে সামান্য ব্যথা পেয়েছেন। কিন্তু পরে জানা গেল, তার আঙুলের চোট গুরুতর। তামিমের ডান হাতের অনামিকায় চিড় ধরেছে। চিকিৎসকেরা সেটিকে বলছেন ‘স্মল ক্র্যাক’।

সপ্তাহখানেক আগে ফিল্ডিং অনুশীলন করতে গিয়ে তামিম এই চোট পান। শুরুতে বড় কিছু ভাবা হয়নি। পরে ব্যথা না কমায় স্ক্যান করার পর ডাক্তাররা শোনান এই দুঃসংবাদ। এশিয়া কাপে শ্রীলঙ্কার বিপক্ষে উদ্বোধনী ম্যাচে তামিমকে পাওয়া নিয়ে আছে শঙ্কা। এশিয়া কাপে বাংলাদেশের প্রথম ম্যাচের বাকি আরও এক সপ্তাহের বেশি। সময় তাই এখনও আছে। তবে এই ধরনের চোট ঠিক হতে অনেক ক্ষেত্রে সময় লাগতে পারে আরেকটু বেশি।

এশিয়া কাপের বাংলাদেশ দলটি এখন চোটে জর্জর। সাকিব আল হাসান পুরনো চোট নিয়ে খেলবেন। ফিল্ডিং অনুশীলনে আঙুলে চোট পেয়ে অনিশ্চিত হয়ে গেছেন নাজমুল হোসেন শান্ত। তাদের দলে এবার যোগ দিলেন তামিম। এই চোট সমস্যাগুলোর কারণেই বৃহস্পতিবার এশিয়া কাপের বাংলাদেশ স্কোয়াডে যোগ করা হয়েছে বাঁহাতি ব্যাটসম্যান মুমিনুল হককে। তাকে নিয়ে বাংলাদেশ দল এখন ১৬ জনের। বিসিবির একটি সূত্র জানিয়েছে, তামিমের খেলার চান্স ফিফটি-ফিফটি।

এই বিভাগের আরো খবর

ওয়েস্ট ইন্ডিজকে ২৫৬ রানের টার্গেট দিয়েছে বাংলাদেশ

ক্রীড়া প্রতিবেদক : তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে ওয়েস্ট ইন্ডিজকে ২৫৬ রানের টার্গেট দিয়েছে বাংলাদেশ।  এই ম্যাচ জিতে সিরিজ জয় নিশ্চিত...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is