ঢাকা, শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ২ অগ্রহায়ণ ১৪২৫

2018-11-16

, ৭ রবিউল আউয়াল ১৪৪০

শেরপুরে প্রতিবন্ধীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ১

প্রকাশিত: ০৬:১২ , ০৬ সেপ্টেম্বর ২০১৮ আপডেট: ০৬:১২ , ০৬ সেপ্টেম্বর ২০১৮

শেরপুর প্রতিনিধি: শেরপুরের নালিতাবাড়ীতে প্রতিবন্ধীকে ধর্ষণের অভিযোগে ডাক বাংলোর এক কর্মচারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার উপজেলার ডাক বাংলোর কার্যালয় থেকে তাকে গ্রেপ্তার করা হয়। পরে আজ বৃহস্পতিবার দুপুরে বিচারিক হাকিমের আদালতে তাকে সোপর্দ করা হয়।

গ্রেপ্তারকৃত ব্যক্তি হল- রমজান আলী (৪৭), পৌর শহরের সিটপাড়া এলাকার বাসিন্দা। রমজান জেলা পরিষদ ডাক বাংলো নালিতাবাড়ীর চতুর্থ শ্রেণির কর্মচারী। 

পুলিশ জানায়, নালিতাবাড়ী শহরের ছিটপাড়া মহল্লার গাংপাড় এলাকায় জনৈক আহসানের বাড়িতে আশ্রিত ওই তরুণী তার মায়ের সঙ্গে থেকে ভাঙারি কুড়িয়ে জীবিকা নির্বাহ করে। সম্প্রতি তার পেট অস্বাভাবিকভাবে বৃদ্ধি পায় এবং ব্যথা অনুভব করলে তার মাকে সঙ্গে নিয়ে এক চিকিৎসকের শরণাপন্ন হয়। এসময় চিকিৎসক তাকে অন্তঃসত্ত্বা বলে জানান।

পরে এ ঘটনা জানাজানি হলে এলাকাবাসী ওই তরুণীকে জিজ্ঞাসাবাদ করেন। জিজ্ঞাসাবাদ জানা যায়, প্রায় আট মাস আগে সকালে ভাঙারি কুড়াতে জেলা পরিষদ ডাক বাংলোয় নালিতাবাড়ীতে যায়। ডাক বাংলোর পিয়ন রমজান আলী ভাঙারি দেওয়ার কথা বলে তাকে ডাক বাংলোর কক্ষ পরিষ্কার করে দিতে বলেন। কথামতো ওই তরুণী ডাক বাংলোর একটি কক্ষে প্রবেশ করলে রমজান তাকে ফুসলিয়ে ধর্ষণ করেন।

অভিযোগ পেয়ে বুধবার  দুপুরে নালিতাবাড়ী থানা পুলিশ ওই তরুণীকে জিজ্ঞাসাবাদ শেষে ঘটনাস্থল পরিদর্শন করেন এবং এ ঘটনার প্রাথমিক সত্যতা পাওয়া যায়। পরে এদিন দুপুরের দিকে পিয়ন রমজান আলীকে আটক করা হয়। 

এই বিভাগের আরো খবর

রোহিঙ্গা প্রত্যাবাসন স্থগিত

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ সরকারের সব প্রস্তুতি থাকলেও রোহিঙ্গাদের আপত্তির কারণে আজ প্রত্যাবাসন প্রক্রিয়া শুরু হয়নি। মিয়ানমারের রাখাইন...

ফেনীতে মাদরাসা ছাত্রীকে ধর্ষণের দায়ে একজনের যাবজ্জীবন

ফেনী প্রতিনিধি: ফেনীতে এক মাদরাসা ছাত্রীকে অপহরণের পর ধর্ষণের দায়ে একজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। বৃহস্পতিবার ফেনীর নারী ও...

চুয়াডাঙ্গায় চোখ হারানো ১৭জনকে ক্ষতিপূরণের রায় বহাল

নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গায় ইম্প্যাক্ট মাসুদুল হক মেমোরিয়াল কমিউনিটি হেলথ সেন্টারে চক্ষুশিবিরে চোখ হারানো ১৭ জনকে ওষুধ (ট্রাইপেন ব্লু)...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is