ঢাকা, বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫

2018-09-20

, ৯ মহাররম ১৪৪০

বেনাপোলে স্বর্ণের বার ও ডলারসহ তিনজন আটক

প্রকাশিত: ০২:২৩ , ০৬ সেপ্টেম্বর ২০১৮ আপডেট: ০২:২৩ , ০৬ সেপ্টেম্বর ২০১৮

যশোর প্রতিনিধি: যশোরের বেনাপোল সীমান্ত দিয়ে ভারতে পাচারকালে ১০টি স্বর্ণের বার ও ৮৯ হাজার ৮০০ মার্কিন ডলারসহ তিনজনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। আজ বৃহস্পতিবার সকাল নয়টা থেকে ১০টা পর্যন্ত পৃথক দু’টি অভিযানে তাদের আটক করা হয়।

বিজিবি জানায়, তাদের কাছে গোপন খবর আসে বেনাপোল সীমান্ত পথে স্বর্ণ ও বৈদেশিক মুদ্রার দু’টি চালান পাচার হচ্ছে। পরে বিজিবি অভিযান চালিয়ে তিনজনকে আটক করে। জব্দকৃত স্বর্ণের ওজন প্রায় এক কেজি ১৬৫ গ্রাম।

বেনাপোল সীমান্তের আমড়াখালী বিজিবি চেকপোস্টে স্বর্ণের বারসহ আটক হন হাসান আলী নামে একজন, আর শালকোনা গাতিপাড়ায় ডলারসহ আটক হন আব্দুর রহমান ও মাসুদ মোল্লা নামে দু’জন।

৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আরিফুল হক জানান, আটক তিনজনের বিরুদ্ধে স্বর্ণ ও বৈদেশিক মুদ্রা পাচার আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানা পুলিশে সোপর্দ করা হবে।

এই বিভাগের আরো খবর

সিলেটে দুই কোটি টাকার সোনা উদ্ধার 

সিলেট প্রতিনিধি : সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে একটি বিমান থেকে ৪০টি সোনার বার উদ্ধার করেছে কাস্টমস কর্মকর্তারা। আজ বুধবার সকালে...

কেরানীগঞ্জে বাবা-ছেলে হত্যা মামলায় ৫ জনের মৃতুদণ্ড

নিজস্ব প্রতিবেদক: ১৯৯৩ সালে কেরানীগঞ্জে বাবা-ছেলের হত্যা মামলায় পাঁচজনকে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। একই সাথে আসামিদের প্রত্যেককে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is