ঢাকা, বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫

2018-09-26

, ১৫ মহাররম ১৪৪০

ইউটিউব দেখে প্রসব করাতে গিয়ে স্ত্রীর মৃত্যু!

প্রকাশিত: ০১:২১ , ০৬ সেপ্টেম্বর ২০১৮ আপডেট: ০১:৩৪ , ০৬ সেপ্টেম্বর ২০১৮

বিনোদন ডেস্ক: থ্রি ইডিয়ট ছবির শেষের দিকের দৃশ্যটি নিশ্চয়ই সবার মনে আছে। কলেজের কমনরুমে দূর থেকে ভিডিও কলের মাধ্যমে কারিনা কাপুরের নির্দেশনা অনুযায়ী ডেলিভারি করাচ্ছেন আমির খান। এবার অনেকটা এভাবেই সিনেমার মত ঘটনা ঘটল লন ভারতের তামিলনাড়– রাজ্যের তিরুপুরে। 

তবে সিনেমায় আমির খান সফলভাবে বাচ্চা প্রসব করাতে সক্ষম হলেও তরুণ কার্তিকেয়ন ব্যর্থ। বাড়িতে প্রসব করাতে গিয়ে প্রাণ হারান স্ত্রী। ভারতীয় গণমাধ্যমের খবরে জানা যায়, কার্তিকেয়ন ও তার স্ত্রী কৃতিগা উভয়ই পেশায় শিক্ষক। এর আগে কৃতিগার প্রথম সন্তানেরও জন্ম হয় বাড়িতেই। দ্বিতীয় সন্তানের জন্মের ক্ষেত্রেও তাই বাড়িতেই ব্যবস্থা করা হয় প্রসবের। স্বামী ইউটিউব দেখে আগে থেকেই শিখে নেন কীভাবে করাতে হবে প্রসব। রবিবার কৃর্তগারের প্রসববেদনা উঠলে সেইমতো প্রসবও করান স্বামী কার্তিকেয়ন। দেড়টার দিকে জন্ম হয় শিশুর। প্রসবের পরই অতিরিক্ত রক্তক্ষরণ হতে থাকে কৃতিগার। অবস্থার অবনতি হওয়ায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু ততক্ষণে দেরি হয়ে গেছে। চিকিৎসকরা জানান অতিরিক্ত রক্তক্ষরণের ফলেই মত্যু হয়েছে ২৮ বছর বয়সী কৃতিগার।

পরিবারের তরফে অভিযোগ না এলেও অনিচ্ছাকৃত খুনের অভিযোগে গ্রেপ্তার করা হয় কার্তিকেয়নকে। পাশাপাশি এই ঘটনায় জড়িত তার এক বন্ধু ও বন্ধুপত্নী গ্রেপ্তার করেছে পুলিশ।

এই বিভাগের আরো খবর

দিশা ও তারা, টাইগার কার?

বিনোদন ডেস্ক: বলিউডের অ্যাকশন হিরো টাইগার শ্রফের সাথে দিশা পাটনির সম্পর্কের বিষয়টা মোটামুটি পরিস্কার সবার কাছে। ভক্তদের কাছে বেশ...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is