ঢাকা, বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫

2018-09-19

, ৮ মহাররম ১৪৪০

আবারও হাসপাতালে ভর্তি দিলীপ কুমার

প্রকাশিত: ১০:৪১ , ০৫ সেপ্টেম্বর ২০১৮ আপডেট: ১০:৪১ , ০৫ সেপ্টেম্বর ২০১৮

বিনোদন ডেস্ক: গুরতর অসুস্থ অবস্থায় আবারও মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি করা হয়েছে বলিউডের বর্ষীয়ান অভিনেতা দিলীপ কুমারকে। 
দিলীপ কুমারের ঘনিষ্ঠ বন্ধু ফয়জল ফারুকি সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে এ তথ্য জানান।

রিপোর্টে প্রকাশ, বেশ কিছুদিন ধরেই অসুস্থ বলিউডের এই বর্ষীয়ান অভিনেতা। বুধবার বুকে সংক্রমণ বেড়ে গেলে নিয়ে তাঁকে মুম্বাইয়ের ওই হাসপাতালে ভর্তি করা হয়। 

ফয়জল লেখেন, বুকে সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে দিলীপ কুমারকে। বর্ষীয়ান অভিনেতাকে সুস্থ করতে প্রত্যেকের প্রার্থনা কাম্য বলেও আবেদন করেন ফয়জল।

গত বছর আচমকাই অসুস্থ হয়ে পড়েন এই বলিউড অভিনেতা। প্রায় এক সপ্তাহ হাসপাতালে রেখে তাঁর চিকিৎসা হয়। সেই সময় দিলীপ কুমারকে দেখতে তাঁর বাড়িতে ছুটে যান শাহরুখ খান, সালমান খানসহ অনেক বলিউড অভিনেতারা।

‘দেবদাস’, ‘মুঘল-ই-আজম’, ‘গঙ্গা-যমুনা’, ‘কর্মা’ ছাড়াও একাধিক দর্শকপ্রিয় সিনেমায় অভিনয় করেন দিলীপ কুমার।  ১৯৯৮ সালে শেষবারের মত বড় পর্দায় দেখা যায় বলিউডের এই বর্ষীয়ান অভিনেতাকে। ১৯৯৪ সালে দাদাসাহেব ফলকে পুরস্কারে সম্মানিত করা হয় দিলীপ কুমারকে। ২০১৫ সালে পান পদ্ম বিভূষণ সম্মান। 

এই বিভাগের আরো খবর

ভারতীয় সংবাদমাধ্যমে সানি লিওনির সঙ্গে নায়লা নাঈমের তুলনা

বিনোদন ডেস্ক: বাংলাদেশে নাকি সানি লিওনির খোঁজ পেয়েছে ভারতের একটি সংবাদমাধ্যম। শুধু তাই নয়, এক মিনিট ১৭ সেকেন্ডের প্রকাশিত এক ভিডিওতে নায়লা...

মা হতে চলেছেন আনুশকা

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা মা হতে চলেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ছড়িয়ে পড়েছে আনুশকার অন্তঃসত্ত্বা হওয়ার খবর। যদিও...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is