ঢাকা, মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮, ৬ অগ্রহায়ণ ১৪২৫

2018-11-20

, ১১ রবিউল আউয়াল ১৪৪০

আবারও হাসপাতালে ভর্তি দিলীপ কুমার

প্রকাশিত: ১০:৪১ , ০৫ সেপ্টেম্বর ২০১৮ আপডেট: ১০:৪১ , ০৫ সেপ্টেম্বর ২০১৮

বিনোদন ডেস্ক: গুরতর অসুস্থ অবস্থায় আবারও মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি করা হয়েছে বলিউডের বর্ষীয়ান অভিনেতা দিলীপ কুমারকে। 
দিলীপ কুমারের ঘনিষ্ঠ বন্ধু ফয়জল ফারুকি সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে এ তথ্য জানান।

রিপোর্টে প্রকাশ, বেশ কিছুদিন ধরেই অসুস্থ বলিউডের এই বর্ষীয়ান অভিনেতা। বুধবার বুকে সংক্রমণ বেড়ে গেলে নিয়ে তাঁকে মুম্বাইয়ের ওই হাসপাতালে ভর্তি করা হয়। 

ফয়জল লেখেন, বুকে সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে দিলীপ কুমারকে। বর্ষীয়ান অভিনেতাকে সুস্থ করতে প্রত্যেকের প্রার্থনা কাম্য বলেও আবেদন করেন ফয়জল।

গত বছর আচমকাই অসুস্থ হয়ে পড়েন এই বলিউড অভিনেতা। প্রায় এক সপ্তাহ হাসপাতালে রেখে তাঁর চিকিৎসা হয়। সেই সময় দিলীপ কুমারকে দেখতে তাঁর বাড়িতে ছুটে যান শাহরুখ খান, সালমান খানসহ অনেক বলিউড অভিনেতারা।

‘দেবদাস’, ‘মুঘল-ই-আজম’, ‘গঙ্গা-যমুনা’, ‘কর্মা’ ছাড়াও একাধিক দর্শকপ্রিয় সিনেমায় অভিনয় করেন দিলীপ কুমার।  ১৯৯৮ সালে শেষবারের মত বড় পর্দায় দেখা যায় বলিউডের এই বর্ষীয়ান অভিনেতাকে। ১৯৯৪ সালে দাদাসাহেব ফলকে পুরস্কারে সম্মানিত করা হয় দিলীপ কুমারকে। ২০১৫ সালে পান পদ্ম বিভূষণ সম্মান। 

এই বিভাগের আরো খবর

শ্যুটিং করতে গিয়ে আহত সালমান খান

বিনোদন ডেস্ক: শ্যুটিং করতে গিয়ে আহত হয়েছেন বলিউডের অন্যতম অভিনেতা সালমান খান। চিকিৎসার জন্য তাকে দ্রুত পাঞ্জাব থেকে মুম্বাইয়ে নিয়ে আসা...

দীপিকার মূর্তি উন্মোচন আগামী বছর

বিনোদন ডেস্ক: এবছরটা যেন শুধু দীপিকা পাডুকোনের। একের পর এক সুখবর ভেসে আসছে তার কাছে। সম্প্রতি তিনি সাত পাকে বাঁধা পড়লেন রণবীর সিংয়ের সাথে।...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is