ঢাকা, বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫

2018-09-26

, ১৫ মহাররম ১৪৪০

ঢাকায় এমাসে তিনটি আন্তর্জাতিক বস্ত্র ও তৈরি পোশাক প্রদশর্নী

প্রকাশিত: ০৯:৪৩ , ০৫ সেপ্টেম্বর ২০১৮ আপডেট: ০৯:৪৩ , ০৫ সেপ্টেম্বর ২০১৮

নিজস্ব প্রতিবেদক: বস্ত্র ও তৈরি পোশাক শিল্পের যন্ত্রপাতি, সুতা, রাসায়নিক দ্রব্যসহ বিভিন্ন পণ্যের তিনটি আন্তর্জাতিক প্রদর্শনী ঢাকায় শুরু হতে যাচ্ছে। ১২-১৫ সেপ্টেম্বর ঢাকার ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় অনুষ্ঠিত হবে প্রদশর্নীগুলো।

মঙ্গলবার জাতীয় প্রেস ক্লাবের ভিআইপি লাউঞ্জে আয়োজিত সংবাদ সম্মেলনে বলা হয়, বিশ্বের ২৫টি দেশের ১২৫০টি প্রতিষ্ঠানের প্রায় ১৫০০টি স্টল থাকবে অংশ নেবে প্রদর্শনীগুলোতে। প্রদর্শনীগুলো ভোক্তা ও উদ্যোক্তাদের জন্য একটি যুগোপযোগী প্ল্যাটফর্ম হবে যেখানে কার্যকর যোগাযোগের মাধ্যমে উদ্যোক্তারা আধুনিক প্রযুক্তি ও সেবার সঙ্গে পরিচিত হতে পারবেন বলে মনে করছে আয়োজকরা।

সেমস গ্লোবাল আয়োজিত ১৯তম টেক্সটেক বাংলাদেশ ইন্টারন্যাশনাল এক্সপো ২০১৮, ১৪তম ঢাকা ইন্টারন্যাশনাল ইয়ার্ন অ্যান্ড ফ্যাব্রিক শো ২০১৮ এবং ৩৩তম ডাই বাংলাদেশ এক্সপো ২০১৮ নামের এ তিনটি প্রদর্শনী চারদিনব্যাপী চলবে।  

প্রদর্শনীগুলো প্রতিদিন সকাল সাড়ে দশটা থেকে সন্ধ্যা সাড়ে সাতটা পর্যন্ত উন্মুক্ত থাকবে। 

এই বিভাগের আরো খবর

বাংলাদেশেও বিশ্বের সবচেয়ে নিরাপদ পোশাক কারখানাগুলো আছে: বার্নিকাট

নিজস্ব প্রতিবেদক: বিশ্বের সবচেয়ে নিরাপদ কারখানারগুলো মধ্যে বাংলাদেশের তৈরি পোশাক কারখানাগুলো রয়েছে বলে জানিয়েছেন মার্কিন রাষ্ট্রদূত...

বিএনপির জনসভা দুইদিন পেছালো

নিজস্ব প্রতিবেদক: ঢাকায় বিএনপির জনসভা দুইদিন পেছানোর ঘোষণা দিলেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। ঢাকায় বৃহস্পতিবার ২৭...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is