ঢাকা, মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮, ৬ অগ্রহায়ণ ১৪২৫

2018-11-20

, ১১ রবিউল আউয়াল ১৪৪০

আত্মহত্যা করলেন তামিল অভিনেতা সিদ্ধার্থের স্ত্রী

প্রকাশিত: ০৮:৩১ , ০৫ সেপ্টেম্বর ২০১৮ আপডেট: ০৮:৩১ , ০৫ সেপ্টেম্বর ২০১৮

বিনোদন ডেস্ক: আত্মহত্যা করলেন তামিল অভিনেতা সিদ্ধার্থ গোপিনাথের স্ত্রী সমরিজা। সোমবার রাতে সিলিং ফ্যানে ঝুলে আত্মহত্যা করেন সমরিজা গোপিনাথ। 

তবে কি কারণে এ তামিল অভিনেতার স্ত্রী আত্মহত্যা করলেন, সে বিষয়ে এখনও স্পষ্ট করে কিছু জানা যায়নি।

ঘনিষ্ঠ সূত্রে জানা যায়, সোমবার নাকি সিদ্ধার্থ গোপিনাথের সঙ্গে কথা কাটাকাটি শুরু হয় তাঁর স্ত্রীর। স্বামীর সঙ্গে ঝামেলার পর নিজের ঘরে গিয়ে শুয়ে পড়েন সমরিজা। দু’জনের বাক বিতণ্ডার পর বাড়ির ডাইনিং হলে ঘুমিয়ে পড়েন সিদ্ধার্থ। কিন্তু, মঙ্গলবার সকালে অনেক ডাকাডাকির পরও দরজা খোলেননি সমরিজা। এরপরই শোয়ার ঘরের দরজা ভেঙে উদ্ধার করা হয় সমরিজার মৃতদেহ।

স্ত্রীকে ঝুলন্ত অবস্থায় দেখার পর পরই থানায় গিয়ে হাজির হন সিদ্ধার্থ। খবর পাওয়ার পর ঘটনাস্থলে হাজির হয় পুলিশ এবং উদ্ধার করা হয় মৃতদেহ। তবে কী কারণে সিদ্ধার্থ গোপিনাথের স্ত্রী আত্মহত্যা করলেন, তা নিয়ে এখনও ধোঁয়াশায় রয়েছে পুলিশ। শুধু তাই নয়, স্বামী-স্ত্রীর মধ্যে ঝামেলা হওয়ার পরই কেন চরম সিদ্ধান্ত নিলেন সমরিজা, তা নিয়েও খোঁজ শুরু করেছে পুলিশ।
 

এই বিভাগের আরো খবর

দীপিকার মূর্তি উন্মোচন আগামী বছর

বিনোদন ডেস্ক: এবছরটা যেন শুধু দীপিকা পাডুকোনের। একের পর এক সুখবর ভেসে আসছে তার কাছে। সম্প্রতি তিনি সাত পাকে বাঁধা পড়লেন রণবীর সিংয়ের সাথে।...

সবচেয়ে আলোচিত ভিলেন এখন অক্ষয়

বিনোদন ডেস্ক: ভারতের ইতিহাসে সবচেয়ে ব্যয়বহুল ছবি ‘২.০’ তে খলনায়কের চরিত্রে অভিনয় করে ইতিমধ্যে সবচেয়ে দামি ভিলেন হয়েছেন জনপ্রিয় বলিউড...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is