ঢাকা, বুধবার, ২০ ফেব্রুয়ারি ২০১৯, ৮ ফাল্গুন ১৪২৫

2019-02-20

, ১৪ জমাদিউস সানি ১৪৪০

বিদেশে পালানোর সময় স্ত্রী হত্যার আসামি যুবলীগ নেতা গ্রেপ্তার

প্রকাশিত: ০৭:৩২ , ০৫ সেপ্টেম্বর ২০১৮ আপডেট: ০৭:৩৩ , ০৫ সেপ্টেম্বর ২০১৮

ডেস্ক প্রতিবেদন: বিদেশে পালিয়ে যাওয়ার সময় এসিডে পুড়িয়ে স্ত্রী হত্যা মামলার আসামি এক যুবলীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মানিকগঞ্জের সিংগাইর থানার ওসি খন্দকার ইমাম হোসেন জানান, মঙ্গলবার মধ্যরাতে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ইমিগ্রেশন পুলিশ তাকে আটক করে।

আটক সেলিম মণ্ডল ঢাকা জেলা পরিষদের সদস্য ও সাভার থানা যুবলীগের সভাপতি ছিলেন।

গত ৩ আগস্ট সাভারের বিরুলিয়া গ্রামের বাসিন্দা সেলিম তার দ্বিতীয় স্ত্রী আয়েশা আক্তার বকুলকে (২৫) এসিডে ঝলসে হত্যা করেন বলে অভিযোগ ওঠে। পরে সেলিমের প্রথম শ্বশুরবাড়ি মানিকগঞ্জের বায়রা ইউনিয়নের স্বরূপপুর গ্রামের একটি কলাবাগান থেকে বকুলের লাশ উদ্ধার করে সিংগাইর থানার পুলিশ।

বকুলের ভাই উজ্জ্বল হোসেন সেলিমের বিরুদ্ধে সিংগাইর থানায় মামলা করেন। সেলিম কয়েক দিন পালিয়ে থেকে গত ২৮ আগস্ট উচ্চ আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন। আদালত তাকে অস্থায়ী জামিন দেয়। কিন্তু সে পালিয়ে ইতালি যাওয়ার চেষ্টা করলে বিমানবন্দরে তাকে আটক করে ইমিগ্রেশন পুলিশ মানিকগঞ্জের সিংগাইর থানার পুলিশের হাতে তুলে দেয়।

এর আগে, ২০ আগস্ট দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে সেলিমকে যুবলীগ থেকে বরখাস্ত করে কেন্দ্রীয় কমিটি। এছাড়াও এলাকায় সেলিমের বিরুদ্ধে জমি দখল ও চাঁদাবাজিসহ বিভিন্ন অভিযোগ রয়েছে।

এই বিভাগের আরো খবর

উত্তর সিটি কর্পোরেশনের মেয়র পদে চার প্রার্থীই ব্যবসায়ী

নিজস্ব প্রতিবেদক: ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র পদে ৫ প্রার্থীর মধ্যে ৪ জন ব্যবসায়ী। স্নাতক বা তাঁর বেশি পড়াশোনা করা প্রার্থীর সংখ্যা...

শহীদ মিনার এলাকার নিরাপত্তায় আইনশৃঙ্খলাবাহিনীর ৬ হাজার সদস্য

নিজস্ব প্রতিবেদক: যেকোন ধরণের অপ্রীতিকর ঘটনা রুখতে শহীদ মিনার এলাকাতেই র‌্যাব, সোয়াট পুলিশসহ বিভিন্ন বাহিনীর প্রায় ৬ হাজার প্রশিক্ষিত...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is