ঢাকা, শনিবার, ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ১১ ফাল্গুন ১৪২৫

2019-02-23

, ১৭ জমাদিউস সানি ১৪৪০

নিজেকে নতুন করে প্রমাণ করার সুযোগ সামনে আশরাফুলের

প্রকাশিত: ০৭:০৫ , ০৫ সেপ্টেম্বর ২০১৮ আপডেট: ০৭:০৫ , ০৫ সেপ্টেম্বর ২০১৮

ক্রীড়া ডেস্ক: নিজের সামর্থ্য প্রমাণ করে জাতীয় দলের ফেরার সুযোগ পেলেন এক সময়ের ‘আশার ফুল’ আশরাফুল। জাতীয় দলে ফিরতে ঘরোয়া লিগে খেলে নিজেকে প্রমাণ করা ছাড়া আর কোনো উপায় নেই ৩৪ বছর বয়সীকে এই ক্রিকেটারের। ভক্তদের জন্য সুখবর হলো, নিজেকে প্রমাণে বড় সুযোগ পেয়ে গেলেন আশরাফুল। আসন্ন আফগানিস্তান প্রিমিয়ার লিগে (এপিএল) তার খেলার জোড়ালো সম্ভাবনা রয়েছে।

ম্যাচ ফিক্সিংয়ের দায়ে পাঁচ বছরের নিষেধাজ্ঞার মেয়াদ ইতিমধ্যে শেষ হয়েছে ‘লিটল মাস্টার’ খ্যাত আশরাফুলের। ইতিমধ্যেই ফ্র্যাঞ্চাইজিভিত্তিক ক্রিকেট লিগ এপিএলের প্লেয়ার ড্রাফটে নিজের নাম পাঠিয়েছেন দীর্ঘদিন ধরে আন্তর্জাতিক ক্রিকেটের বাইরে থাকা এই ডানহাতি ব্যাটসম্যান। ক্রিকবাজকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, “যদি এপিএলে কোনো দল আমাকে পছন্দ করে, তবে আমি  অংশ নিতে মুখিয়ে আছি। আমি আশা করছি যে ড্রাফটে থাকব। যদি আমি দল পেয়ে যাই তাহলে আমার জন্য এটি রোমাঞ্চকর হবে। এ প্ল্যাটফর্ম সম্প্রতি আমার ফিটনেস ও ফর্ম নিয়ে যে অনেক প্রশ্ন উঠেছে তার উত্তর দিতে সহায়তা করবে।”

২০১৯ বিশ্বকাপ খেলার স্বপ্নের কথাও জানিয়েছেন আশরাফুল। এ প্রসঙ্গে বলেছেন “কোনো সিরিজের চিন্তা আমি করিনি। তবে হ্যাঁ, বিশ্বকাপের স্বপ্ন আমি দেখি।”

এদিকে, নিজের সামর্থ্য আর ফিটনেস প্রমাণ করে আশরাফুলকে জাতীয় দলে ফিরতে হবে বলে স্পষ্ট বলে দিয়েছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু। তাই আশরাফুলের লক্ষ্য এখন আফগান প্রিমিয়ার লিগের দিকেই। কোনো দল যদি আশরাফুলের ওপর আস্থা রাখে, তবে ভক্তদের অপেক্ষার পালা শেষ হতে যাচ্ছে। আবারও ২২ গজে কখনও ব্যাট আবার কখনও বল হাতে দেখা যেতে পারে আন্তর্জাতিক ক্রিকেটের সবচেয়ে কম বয়সী এই সেঞ্চুরিয়ানকে।
 

এই বিভাগের আরো খবর

বিপিএলে মুখোমুখি সাইফ স্পোর্টিং ক্লাব ও চট্টগ্রাম আবাহনী

ক্রীড়া ডেস্ক: বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে দিনের প্রথম খেলায় সাইফ স্পোর্টিং ক্লাবের মুখোমুখি হবে চট্টগ্রাম আবাহনী। ময়মনসিংহে রফিক...

নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম টেস্ট সামনে রেখে অনুশীলন করেছে বাংলাদেশ দল

ক্রীড়া ডেস্ক : নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম টেস্ট সামনে রেখে অনুশীলন শুরু করেছে বাংলাদেশ ক্রিকেট দল। কন্ডিশন অনুযায়ী জায়গামত বল করাটাই...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is