ঢাকা, রবিবার, ১৮ নভেম্বর ২০১৮, ৪ অগ্রহায়ণ ১৪২৫

2018-11-18

, ৯ রবিউল আউয়াল ১৪৪০

২০ দিনের মধ্যে অন্তর্বর্তী সরকার: অর্থমন্ত্রী

প্রকাশিত: ০৬:১৮ , ০৫ সেপ্টেম্বর ২০১৮ আপডেট: ০৬:২৬ , ০৬ সেপ্টেম্বর ২০১৮

নিজস্ব প্রতিবেদক: একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আগামী ২০ দিনের মধ্যে স্বল্প পরিসরে অন্তর্বর্তীকালীন সরকার গঠন করা হবে বলে জানিয়েছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। বুধবার সচিবালয়ে সিলেট সিটি করপোরেশনের (সিসিক) নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলররা মন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে আসলে মুহিত এ কথা বলেন।

অর্থমন্ত্রী আরও জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার মডেল অনুযায়ী আগামী ২০ দিনের মধ্যে অন্তর্বর্তী সরকার করা হবে। তাকে প্রধান করেই স্বল্পসংখ্যক মন্ত্রী নিয়ে এ সরকার হবে বলে জানান মন্ত্রী।

নির্বাচনের তারিখ ধার্য করতে কমিশন সরকারের সঙ্গে আলোচনা করেছে উল্লেখ করে মন্ত্রী জানান, আগামী ২৭ ডিসেম্বর জাতীয় নির্বাচন আয়োজনের চিন্তা করছে নির্বাচন কমিশন। এবার দেশে সুষ্ঠু নির্বাচন হবে বলে আশাবাদ করে মন্ত্রী বলেন, বিএনপি নির্বাচনে না এলে তারা শেষ হয়ে যাবে। এছাড়া ইভিএম ছাড়া নির্বাচন কখনোই পুরোপুরি সুষ্ঠু করা সম্ভব নয় বলে মনে করেন মুহিত। 

সাক্ষাৎ অনুষ্ঠানে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী ও কাউন্সিলররা উপস্থিত ছিলেন।
 

এই বিভাগের আরো খবর

এবার নির্বাচন বয়কট নয় : কামাল

নিজস্ব প্রতিবদেক : জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন বলেছেন, একবার বয়কট করে ভুল হয়েছে। নির্বাচন বয়কট করা যাবে না। শেষ পর্যন্ত...

আন্তর্জাতিক মহলে সংশয় সৃষ্টি করছে বিএনপি: ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক: বিএনপি নির্বাচন নিয়ে আন্তর্জাতিক মহলে সংশয় সৃষ্টি করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is