ঢাকা, সোমবার, ১৯ নভেম্বর ২০১৮, ৫ অগ্রহায়ণ ১৪২৫

2018-11-19

, ১০ রবিউল আউয়াল ১৪৪০

নোয়াখালীতে অস্ত্রসহ আটক ৭ জলদস্যু

প্রকাশিত: ০৫:৪০ , ০৫ সেপ্টেম্বর ২০১৮ আপডেট: ০৫:৪০ , ০৫ সেপ্টেম্বর ২০১৮

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর হাতিয়া উপজেলায় অস্ত্রসহ সাত জলদস্যুকে আটক করেছে কোস্টগার্ড। এসময় তাদের কাছ থেকে ছয়টি দেশীয় বন্দুক, ১০ রাউন্ড গুলি ও পাঁচটি রাম দা উদ্ধার করা হয়।

বুধবার ব্রিজবাজার এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হচ্ছেন- উপজেলার চরখিল এলাকার আব্দুল মোতালেবের ছেলে নেছার (২৫), সাহাব উদ্দিন (৪২), মনছুর আহমদের ছেলে হেলাল উদ্দিন (২৭), আলাউদ্দিনের ছেলে জামশেদ হোসেন (২৩), শাহজাহানের ছেলে বাহার উদ্দিন (৩৬), অজি উল্যার ছেলে দোলোয়ার হোসেন (৪২) ও তহসিল আহমদের ছেলে মাহমুদুল হক (৫৫)।

হাতিয়া কোস্টগার্ড স্টেশন কমান্ডার লে. মাহবুবুল আলম শাকিল জানান, উপজেলার চর কিং ইউনিয়নে ব্রিজবাজার এলাকা থেকে তাদের আটক করা হয়। তারা দীর্ঘদিন যাবৎ হাতিয়ার বিভিন্ন এলাকায় ডাকাতি করছে। এছাড়া তাদের বিরুদ্ধে হাতিয়া থানায় একাধিক মামলা রয়েছে।

আটককৃতদের  বিরুদ্ধে ডাকাতি ও অস্ত্র আইন মামলা করার পর হাতিয়া থানায় সোপর্দ করা হবে বলে জানান তিনি।
 

এই বিভাগের আরো খবর

কুষ্টিয়ায় গোলাগুলিতে ডাকাত নিহত 

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার ভেড়ামারায় দুই দল ডাকাতের মধ্যে গোলাগুলিতে এক ডাকাত সদস্য নিহত হয়েছে। রোববার দিবাগত রাতে উপজেলার হাওয়াখালী...

সাভারে আগুনে পুড়লো শ্রমিক কলোনি

সাভার প্রতিনিধি : সাভারে আগুন লেগে ৩টি শ্রমিক কলোনির অন্তত ৫০টি সেমি পাকা কক্ষ ও কক্ষে থাকা মালামাল পুড়ে গেছে। রাতে ভাগলপুর মহল্লার আলমগীর...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is