ঢাকা, মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮, ২৯ কার্তিক ১৪২৫

2018-11-13

, ৪ রবিউল আউয়াল ১৪৪০

জনপ্রতিনিধি যে দলেরই হোক, জনগণের কল্যাণে কাজ করতে হবে- প্রধানমন্ত্রী

প্রকাশিত: ০২:১৮ , ০৫ সেপ্টেম্বর ২০১৮ আপডেট: ০৭:৫৩ , ০৬ সেপ্টেম্বর ২০১৮

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, নির্বাচিত জনপ্রতিনিধি যে দলেরই হোক না কেন, তাদেরকে জনগণের কল্যাণে কাজ করতে হবে। সেজন্যে যাবতীয় সহযোগীতা করা হবে। সকালে, রাজশাহী ও সিলেট সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ অনুষ্ঠানে এসব কথা বলেন প্রধানমন্ত্রী।  কোন জনপ্রতিনিধির বিরুদ্ধে দুর্নীতি ও সন্ত্রাসবাদের অভিযোগ পাওয়া গেলে কঠোর পদক্ষেপ নেয়ার হুঁশিয়ারীও দেন প্রধানমন্ত্রী।
রাজশাহী ও সিলেট সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ উপলক্ষ্যে প্রধানমন্ত্রী কার্যালয়ে এই আয়োজন।
শুরুতেই রাজশাহী ও সিলেটের দুই সিটির মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন ও আরিফুল হক চৌধুরীকে শপথ পাঠ করান প্রধানমন্ত্রী। এরপর, নবনির্বাচিত কাউন্সিলরদের শপথ পড়ান স্থানীয় সরকার, পল¬ী উন্নয়ন ও সমবায়মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন।
পরে নবনির্বাচিত জনপ্রতিনিধিদের নানান দিক নির্দেশনা দেন শেখ হাসিনা। এসময়, তিনি বলেন, দুই সিটির নগর পিতা হিসেবে দুই দলের প্রতিনিধি নির্বাচিত হওয়ায় প্রমানিত হয় দেশে জনগণের ভোটের অধিকার নিশ্চিত হয়েছে। ।
শেখ হাসিনা আরো বলেন, কোন নির্দিষ্ট দলের কথা না ভেবে জনগণের কল্যাণে সিটি কর্পোরেশনগুলোর জন্য বরাদ্দ বাড়িয়েছে সরকার। সেজন্যে জনপ্রতিনিধিদের নিজস্ব দলকে প্রাধান্য না দিয়ে জনগণের কল্যাণে কাজ করার আহ্বান জানান প্রধানমন্ত্রী।
তবে, কোন নির্বাচিত জনপ্রতিনিধির বিরুদ্ধে দুর্নীতি ও সন্ত্রাসবাদের অভিযোগ পাওয়া গেলে দলীয় অবস্থানের কথা ভুলে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলেও জানান শেখ হাসিনা।
পরে, রাজশাহী ও সিলেট সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের সাথে বিশেষ ফটোসেশন পর্বে অংশ নেন প্রধানমন্ত্রী।

 

এই বিভাগের আরো খবর

তফসিল ঘোষণা থেকেই নির্বাচনকালীন সরকার শুরু : মন্ত্রিপরিষদ সচিব

নিজস্ব প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে সোমবার সকালে সচিবালয়ে অনুষ্ঠিত হয় মন্ত্রিসভার নিয়মিত বৈঠক। এসময় বাংলাদেশ...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is