ঢাকা, বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮, ১ অগ্রাহায়ণ ১৪২৫

2018-11-15

, ৬ রবিউল আউয়াল ১৪৪০

ফেনীতে গোলাগুলিতে ১২ মামলার আসামি নিহত

প্রকাশিত: ০৩:৩৭ , ০৫ সেপ্টেম্বর ২০১৮ আপডেট: ০৩:৩৮ , ০৫ সেপ্টেম্বর ২০১৮

ফেনী প্রতিনিধি: ফেনী সদর উপজেলার ধর্মপুর এলাকায় গোলাগুলিতে মোহাম্মদ সুমন- ৩৬ ওরফে লাল সুমন নামে ১২ মামলার এক আসামি নিহত হয়েছে।
এসময় একটি বিদেশি পিস্তল, একটি বিদেশি রিভলবার, একটি ওয়ানশ্যুটার গান, গুলি এবং আনুমানিক ৪ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয় বলে জানিয়েছে র‌্যাব।  

র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের অধিনায়ক শাফায়াত জামিল ফাহিম জানান, ফেনী সদরের সুলতানপুর এলাকায় মঙ্গলবার- ৪ সেপ্টেম্বর রাত সাড়ে ১০টায় টহল দলের সাথে মাদক ব্যবসায়ীদের গুলি বিনিময় হয়। এসময় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত কুখ্যাত মাদক ব্যবসায়ী ওই এলাকার মাদু মিয়ার ছেলে মোহাম্মদ সুমন প্রকাশ লাল সুমন নিহত হন। লাল সুমনের বিরুদ্ধে খুন, অস্ত্র এবং ডাকাতি মামলাসহ মোট ১২টি মামলা রয়েছে।

ফেনী সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মোহাম্মদ নাজমুল হাসান জানান, র‌্যাব সদস্যরা মৃত অবস্থায় মরদেহটি হাসপাতালে নিয়ে আসে। মরদেহ মর্গে রয়েছে।

এই বিভাগের আরো খবর

বাংলাদেশে অবাধ গণতন্ত্রের চর্চা দেখতে চায় জার্মানি: রাষ্ট্রদূত

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশে নিযুক্ত জার্মান রাষ্ট্রদূত পিটার ফারেন হোল্টজ বলেছেন, ‘জার্মানি বাংলাদেশে অবাধ গণতন্ত্রের চর্চা দেখতে...

শাহজালাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি জালিয়াতির অভিযোগে শিক্ষার্থী আটক

সিলেট প্রতিনিধি: সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে প্রথম বর্ষে ভর্তি হতে আসা এক শিক্ষার্থীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is