ঢাকা, শনিবার, ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ৪ ফাল্গুন ১৪২৫

2019-02-16

, ১০ জমাদিউল সানি ১৪৪০

নরসিংদীতে নিখোঁজের তিনদিন পর স্কুলছাত্রের মৃতদেহ উদ্ধার

প্রকাশিত: ০৮:১৯ , ০৪ সেপ্টেম্বর ২০১৮ আপডেট: ০৮:১৯ , ০৪ সেপ্টেম্বর ২০১৮

নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর শিবপুরে নিখোঁজের তিনদিন পর এক স্কুলছাত্রের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার সকালে উপজেলার বিলশরন গ্রামের কয়রা নদী থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়।

নিহত স্কুল ছাত্র হল- নাঈম আহমেদ সরকার (১৫), সে ওই গ্রামের আবদুল বাছেদ সরকারের ছেলে ও স্থানীয় দড়িপুরা উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র ছিল।

পুলিশ জানায়, গত শনিবার রাতে একটি গানের অনুষ্ঠান দেখতে বাড়ি থেকে বের হয় নাঈম। এরপর থেকে সে নিখোঁজ হয়। পরে আজ সকালে নদীতে একটি বস্তা ভাসতে দেখে সন্দেহ হলে স্থানীয়রা থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ বস্তাটি উদ্ধার করে সেটির ভেতর থেকে নাঈমের অর্ধগলিত লাশ উদ্ধার করে।

পুলিশ আরও জানায়, নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চি‎হ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনদিন আগেই তাকে হত্যা করে নদীতে ফেলে দেওয়া হয়েছে। তবে কি কারণে, কে বা কারা তাকে হত্যা করেছে এ বিষয়ে কিছু জানা যায়নি।

 

এই বিভাগের আরো খবর

রূপগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের রূপগঞ্জে ট্রাকের ধাক্কায় দুই মোটরসাইকেলের অরোহী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও এক নারী। শুক্রবার...

আশুগঞ্জে চালের বাজার অস্থিতিশীল

ভৈরব প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়া আশুগঞ্জের চালের পর্যাপ্ত সরবরাহ থাকার পরও বেড়েছে দাম। পাইকারী বাজারে কেজিতে ১ থেকে ২ টাকা বাড়লেও খুচরা...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is