ঢাকা, বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারি ২০১৯, ৯ ফাল্গুন ১৪২৫

2019-02-21

, ১৫ জমাদিউস সানি ১৪৪০

ঝিনাইদহে হত্যা মামলার ৪ আসামি গ্রেপ্তার

প্রকাশিত: ০৬:৫৪ , ০৪ সেপ্টেম্বর ২০১৮ আপডেট: ০৬:৫৪ , ০৪ সেপ্টেম্বর ২০১৮

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের হরিণাকুণ্ডেু তোয়াজ উদ্দিন নামক এক ব্যক্তি হত্যা মামলায় নিহতের স্ত্রীসহ চার আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ মঙ্গলবার ভোরে উপজেলার মান্দিয়ায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। 
 
গ্রেপ্তারকৃতরা হল- নিহত ব্যক্তির দ্বিতীয় স্ত্রী কুটিলা বেগম (৪০), রঘুনাথপুর গ্রামের লিটন হোসেন (৩০), মান্দিয়া গ্রামের ঠান্ডু লস্কর (৩৪) ও ইসরাফিল ওরফে সম্রাট। 

পুলিশ জানায়, সোমবার রাতে ক্যানেলের পাশে মাছ ধরছিলেন তোয়াজ উদ্দিন। এ সময় তাকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করে ফেলে রেখে যায় আসামিরা। এ ঘটনায় নিহতের জামাই আব্দুল কুদ্দুস ছয়জনকে আসামি করে হরিণাকুণ্ডু থানায় একটি হত্যা মামলা দায়ের করে। পরে, এ মামলার চারজনকে গ্রেপ্তার করে পুলিশ। এসময় তাদের কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি রক্ত মাখা দা উদ্ধার করা হয়।

এই বিভাগের আরো খবর

ফোনকলের সূত্র ধরে চট্টগ্রামে যুবক হত্যার আসামি গ্রেপ্তার

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামের পাহাড়তলীতে চারদিন আগে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধারের ঘটনায় তার দ্বিতীয় স্ত্রীকে বগুড়া থেকে গ্রেপ্তার...

হিলি বন্দর দিয়ে যাত্রী পারাপার বাড়লেও সেবার উন্নতি হয়নি

হিলি প্রতিনিধি:  হিলি বন্দর দিয়ে যাত্রী পারাপার বাড়লেও যাত্রীদের সেবার উন্নতি হয়নি। লাগেজ তল্লাসি করার জন্য নেই কোনো স্ক্যানার। এছাড়াও...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is