ঢাকা, বুধবার, ১৬ জানুয়ারী ২০১৯, ৩ মাঘ ১৪২৫

2019-01-17

, ১০ জমাদিউল আউয়াল ১৪৪০

ঝিনাইদহে হত্যা মামলার ৪ আসামি গ্রেপ্তার

প্রকাশিত: ০৬:৫৪ , ০৪ সেপ্টেম্বর ২০১৮ আপডেট: ০৬:৫৪ , ০৪ সেপ্টেম্বর ২০১৮

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের হরিণাকুণ্ডেু তোয়াজ উদ্দিন নামক এক ব্যক্তি হত্যা মামলায় নিহতের স্ত্রীসহ চার আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ মঙ্গলবার ভোরে উপজেলার মান্দিয়ায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। 
 
গ্রেপ্তারকৃতরা হল- নিহত ব্যক্তির দ্বিতীয় স্ত্রী কুটিলা বেগম (৪০), রঘুনাথপুর গ্রামের লিটন হোসেন (৩০), মান্দিয়া গ্রামের ঠান্ডু লস্কর (৩৪) ও ইসরাফিল ওরফে সম্রাট। 

পুলিশ জানায়, সোমবার রাতে ক্যানেলের পাশে মাছ ধরছিলেন তোয়াজ উদ্দিন। এ সময় তাকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করে ফেলে রেখে যায় আসামিরা। এ ঘটনায় নিহতের জামাই আব্দুল কুদ্দুস ছয়জনকে আসামি করে হরিণাকুণ্ডু থানায় একটি হত্যা মামলা দায়ের করে। পরে, এ মামলার চারজনকে গ্রেপ্তার করে পুলিশ। এসময় তাদের কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি রক্ত মাখা দা উদ্ধার করা হয়।

এই বিভাগের আরো খবর

নির্বাচন নিয়ে টিআইবি’র প্রতিবেদন একপেশে: তথ্যমন্ত্রী

চট্টগ্রাম প্রতিনিধি: একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে টিআইবি’র প্রকাশিত প্রতিবেদন একপেশে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।...

অযত্ন-অবহেলায় পড়ে আছে মেহেরপুরের সরকারি কৃষি বিপনন কেন্দ্রগুলো

মেহেরপুর প্রতিনিধি: মেহেরপুরের সরকারিভাবে কোটি টাকা ব্যয়ে নির্মিত কৃষি ও জেলা মার্কেটিং বিভাগের কৃষি বিপণন কেন্দ্রগুলো পড়ে আছে অযতœ আর...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is