ঢাকা, সোমবার, ১৯ নভেম্বর ২০১৮, ৫ অগ্রহায়ণ ১৪২৫

2018-11-19

, ১০ রবিউল আউয়াল ১৪৪০

নিজের প্রেমের সর্ম্পক নিয়ে মুখ খুললেন রবি শাস্ত্রী

প্রকাশিত: ০৫:৪৯ , ০৪ সেপ্টেম্বর ২০১৮ আপডেট: ০৫:৫০ , ০৪ সেপ্টেম্বর ২০১৮

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেত্রী নিমরাত কৌরের সঙ্গে প্রেম করছেন ভারতের জাতীয় ক্রিকেট দলের প্রধান কোচ রবি শাস্ত্রী। এমন সংবাদে এখন সরগরম ভারতীয় গণমাধ্যম। রবি শাস্ত্রী থেকে ২০ বছরের ছোট নিমরাত। এমনটিই জানাচ্ছে গণমাধ্যমগুলো।

ভারতীয় সংবাদ মাধ্যমের মতে, দুই বছর ধরে গোপনে প্রেম করছেন নিমরাত ও শাস্ত্রীর। শিগগিই নাকি বিয়েও করতে যাচ্ছেন তারা। এমন খবরের প্রতিক্রিয়ায় তাৎক্ষণিক ভাবে কিছু না জানালেও অবশেষে মুখ খুলেছেন ভারতের কোচ ও সাবেক ক্রিকেটার শাস্ত্রী।

২০০৪ সালে বলিউডে নাম লেখালেও ‘এয়ারলিফট’ সবচেয়ে জনপ্রিয় ও ব্যবসা সফল সিনেমা ৩৬ বছর বয়সী নিমরাতের। ছোট-বড় মিলিয়ে ১১টি সিনেমা ও তিনটি টিভি সিরিজে অভিনয় করেছেন এই অভিনেত্রী।

ভারতীয় সংবাদ মাধ্যমগুলোর দাবি, ২০১৫ সাল থেকে শাস্ত্রী ও নিমরাত ‘ডেট’ করে আসলেও চলতি বছর একটি গাড়ির পর্দা উন্মোচন অনুষ্ঠানে প্রথমবারের মতো একত্রে ক্যামেরায় বন্দী হন দুজন। এরপর থেকে নিয়মিতই নানান কোম্পানির গাড়ির অনুষ্ঠানে একত্রে দেখা গেছে নিমরাত-শাস্ত্রী জুটিকে। আর এরপর থেকেই তাদের প্রেমের গুঞ্জন যেনো আরও মাথাচড়া দিয়ে উঠেছে।

কিন্তু এমন সংবাদকে একবাক্যে ‘গোবর’ বলেই উড়িয়ে দিলেন শাস্ত্রী। ইংল্যান্ডের সঙ্গে চলতি টেস্ট সিরিজের চতুর্থ ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে ক্ষুব্ধ কন্ঠে ভারতীয় কোচ বলেন, ‘এক বস্তা গোবর নিয়ে আমি আর কি বলব। কিছু বলার নেই। গোবর নিজেই তো সব বলে দেয়।’

চুপ করে থাকেননি গুঞ্জনের নায়িকা নিমরাতও। শাস্ত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমে ট্যুইট করেছেন। তবে খুব কৌশলেই সম্পর্ক ছিল কিনা তা এড়িয়ে যান এই অভিনেত্রী।

এই বিভাগের আরো খবর

দীপিকার মূর্তি উন্মোচন আগামী বছর

বিনোদন ডেস্ক: এবছরটা যেন শুধু দীপিকা পাডুকোনের। একের পর এক সুখবর ভেসে আসছে তার কাছে। সম্প্রতি তিনি সাত পাকে বাঁধা পড়লেন রণবীর সিংয়ের সাথে।...

সবচেয়ে আলোচিত ভিলেন এখন অক্ষয়

বিনোদন ডেস্ক: ভারতের ইতিহাসে সবচেয়ে ব্যয়বহুল ছবি ‘২.০’ তে খলনায়কের চরিত্রে অভিনয় করে ইতিমধ্যে সবচেয়ে দামি ভিলেন হয়েছেন জনপ্রিয় বলিউড...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is