ঢাকা, শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮, ৩০ অগ্রহায়ণ ১৪২৫

2018-12-14

, ৫ রবিউস সানি ১৪৪০

গোপালগঞ্জে জমি নিয়ে বিরোধে নিহত ১, আহত ৩০

প্রকাশিত: ০১:৩৬ , ০৪ সেপ্টেম্বর ২০১৮ আপডেট: ০১:৩৬ , ০৪ সেপ্টেম্বর ২০১৮

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় জমির বিরোধ নিয়ে সংঘর্ষে একজন নিহত হয়েছেন এবং আহত হয়েছেন অন্তত ৩০ জন।

কাশিয়ানী উপজেলার দক্ষিণ ফুকরা গ্রামে সোমবার রাতে এ সংঘর্ষের ঘটনা ঘটে বলে জানিয়েছেন কাশিয়ানী থানার ওসি মো.আজিজুর রহমান।

এঘটনায় নিহত হিংগুল সরদার ওই গ্রামের ইরফুল সরদারের ছেলে। 

কাশিয়ানী থানার ওসি আজিজুর বলেন, গ্রামের একখণ্ড জমি নিয়ে স্থানীয় হারুন অর রশিদ মোল্লার সঙ্গে সাইফুল সিকদারের দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এর জেরে সোমবার সকালে দুই পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ বাঁধলে এ হতাহতের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে কয়েক রাউন্ড গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। 

স্থানীয়রা জানান, ঘটনাস্থল থেকে আহত অবস্থায় হিংগুলকে উদ্ধার করে প্রথমে গোপালগঞ্জ সদর হাসপাতাল ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। তার শারীরিক অবস্থার অবনতি হলে ঢাকায় নেওয়ার পথে আজিজুরের মৃত্যু হয়। 

এছাড়া আহতদের স্থানীয় বিভিন্ন হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

ওসি আজিজুর বলেন, এ ঘটনায় জড়িত সন্দেহে ১২ জনকে আটক করা হয়েছে। এছাড়া পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে বাড়তি পুলিশ মোতায়েন করা হয়েছে।

এই বিভাগের আরো খবর

হার্ডিঞ্জ ব্রিজের গার্ডারের ধাক্কায় ট্রেনের তিনযাত্রী নিহত

নিজস্ব প্রতিবেদক: পাবনার ঈশ্বরদীর পাকশীতে হার্ডিঞ্জ ব্রিজের গার্ডারে ধাক্কা লেগে ট্রেনের ছাদ থেকে পড়ে তিনজন নিহত হয়েছে। এসময় আহত হয় আরো...

মোবাইলে কলচার্জ বাড়ানোর ওপর নিষেধাজ্ঞা হাই কোর্টের

নিজস্ব প্রতিবেদক : পুনরায় মোবাইলের কলচার্জ বাড়ানো ও কলড্রপের ক্ষেত্রে টাকা কাটার ওপর নিষেধাজ্ঞা দিয়েছে হাইকোর্ট। জনস্বার্থে করা এক রিট...

গণসংযোগ ও মিছিলে সরগরম সারাদেশ

নিজস্ব প্রতিবেদক : দিন যতোই গড়াচ্ছে ভোটের মাঠে প্রার্থীদের প্রচার প্রচারণার উত্তাপ ততোই ছড়াচ্ছে। গণসংযোগ ও মিছিলে সরগরম পাড়া মহল্লা।...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is