ঢাকা, বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮, ১ অগ্রাহায়ণ ১৪২৫

2018-11-15

, ৬ রবিউল আউয়াল ১৪৪০

শরীয়তপুরে কথিত ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত

প্রকাশিত: ১০:৫০ , ০৪ সেপ্টেম্বর ২০১৮ আপডেট: ১০:৫২ , ০৪ সেপ্টেম্বর ২০১৮

শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুরে পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ সুমন পাহাড় (২৫) নামের এক যুবক নিহত হয়েছেন। গতকাল সোমবার দিবাগত রাতে ভেদরগঞ্জ উপজেলার ছয়গাঁও গ্রামে ‘বন্দুকযুদ্ধের’ ঘটনাটি ঘটে। শরীয়তপুরের পুলিশ সুপার আবদুল মোমেন ‘বন্দুকযুদ্ধের’ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত যুবক মাদক ব্যবসায়ী ছিলেন। 

পুলিশের জানায়, সুমনের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১১টি মামলা রয়েছে। নিহত সুমন পাহাড়ের বাড়ি শরীয়তপুর সদর উপজেলার উত্তর বালুচরা গ্রামে। তাঁর বাবার নাম স্কেন পাহাড়।

শরীয়তপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, তাঁরা খবর পান মাদক বিক্রির টাকা ভাগাভাগি করতে মাদক ব্যবসায়ীরা ছয়গাঁও গ্রামের একটি স্থানে জড়ো হচ্ছে। সদর থানার পুলিশ ও গোয়েন্দা পুলিশ সেখানে যৌথ অভিযান চালায়। মাদক ব্যবসায়ীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে বোমা ছোড়ে। পুলিশ এ সময় পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে সেখানে গুলিবিদ্ধ অবস্থায় সুমন গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। উদ্ধার করে তাকে শরীয়তপুর সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। এদিকে, ঘটনাস্থল থেকে এক কেজি গাঁজা, ছয়টি ককটেল ও একটি মোটরসাইকেল উদ্ধার করেছে বলে দাবি করেছে পুলিশ।
 

এই বিভাগের আরো খবর

বাংলাদেশে অবাধ গণতন্ত্রের চর্চা দেখতে চায় জার্মানি: রাষ্ট্রদূত

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশে নিযুক্ত জার্মান রাষ্ট্রদূত পিটার ফারেন হোল্টজ বলেছেন, ‘জার্মানি বাংলাদেশে অবাধ গণতন্ত্রের চর্চা দেখতে...

শাহজালাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি জালিয়াতির অভিযোগে শিক্ষার্থী আটক

সিলেট প্রতিনিধি: সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে প্রথম বর্ষে ভর্তি হতে আসা এক শিক্ষার্থীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is