ঢাকা, শুক্রবার, ২২ ফেব্রুয়ারি ২০১৯, ১০ ফাল্গুন ১৪২৫

2019-02-22

, ১৬ জমাদিউস সানি ১৪৪০

ঝিনাইদহে চরমপন্থীকে গলাকেটে হত্যা

প্রকাশিত: ১০:১৬ , ০৪ সেপ্টেম্বর ২০১৮ আপডেট: ১০:১৬ , ০৪ সেপ্টেম্বর ২০১৮

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলায় এক ব্যক্তিকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত ব্যক্তি হলেন উপজেলার মান্দিয়া গ্রামের তোয়াজ উদ্দিন মন্ডল। তিনি চরমপন্থী দলের সদস্য ছিলেন বলে দাবি করেছে পুলিশ। গতকাল সোমবার রাতে এ ঘটনা ঘটে।

হরিণাকুন্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আসাদুজ্জামান মুন্সি জানান, উপজেলার মান্দিয়া খালের পার্শ্ববর্তী হাওড়ে একটি ঘরের পাশে তোয়াজ উদ্দিন মন্ডলের  লাশ পেয়েছেন তাঁরা। নিহত ব্যক্তি একসময় চরমপন্থী দলের সদস্য ছিলেন। তিনি একটি হত্যা মামলারও আসামি। তিন বছর আগে হক আলী নামের এক ব্যক্তিকে হত্যার পর লাশ যে স্থানে পুঁতে রাখা হয়েছিল সেই স্থানেই দুর্বৃত্তরা তোয়াজ উদ্দিনকে হত্যা করেছে। তিনি মাছ ধরে জীবিকা নির্বাহ করে আসছিলেন। নিহতের স্ত্রী ও ছেলে রাতের খাবার নিয়ে যাওয়ার পর তার মৃত্যুর খবর জানাজানি হয়।

ওসি আরও জানান, রাত সাড়ে ৮টার দিকে এ হত্যা ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। ঘটনাস্থল পরিদর্শন করেছেন জেলা পুলিশের কর্মকর্তারা।

এই বিভাগের আরো খবর

বঙ্গবন্ধুর সমাধি পরিদর্শনে আসছেন দেশি-বিদেশি পর্যটক

গোপালগঞ্জ প্রতিনিধি: টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি পরিদর্শনে প্রতিদিনই আসছেন দেশি-বিদেশি পর্যটক। ঘুরে ঘুরে...

১০ জনের দাফন নোয়াখালীতে সম্পন্ন

 বৈশাখী ডেস্ক: রাজধানী চকবাজারের অগ্নিকাণ্ডে নিহত ১০ জনের দাফন নোয়াখালীর বিভিন্ন এলাকায় সম্পন্ন হয়েছে। গত রাত ও আজ সকালে নিজ নিজ এলাকায়...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is