ঢাকা, বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮, ১ অগ্রাহায়ণ ১৪২৫

2018-11-15

, ৬ রবিউল আউয়াল ১৪৪০

শেষ হলো বঙ্গবন্ধুর দুর্লভ ছবি ও শিল্পকর্ম প্রদর্শনী

প্রকাশিত: ১০:২৯ , ০৩ সেপ্টেম্বর ২০১৮ আপডেট: ১০:২৯ , ০৩ সেপ্টেম্বর ২০১৮

বিনোদন প্রতিবেদক: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নানা দুর্লভ ছবি ও শিল্পকর্ম নিয়ে রাজউকের  আয়োজিত ‘ইতিহাস কথা কয়’ শীর্ষক প্রদর্শনী শেষ হয়েছে। বিকেলে, এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। তিনি বলেন, বঙ্গবন্ধুকে ধারণ করে দেশকে এগিয়ে নিতে তরুণ প্রজন্মকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

রাজধানীর রাজউক ভবনে চিরচেনা চিত্রের বাইরে এ যেন এক ভিন্ন রূপ। প্রথমবারের মতো এখানে আয়োজন করা হয় শিল্পকর্ম প্রদর্শনীর। ‘ইতিহাস কথা কয়’ শীর্ষক চিত্রকর্ম ও আলোকচিত্র প্রদর্শনীতে জাতিরজনক বঙ্গবন্ধুর নানা শিল্পকর্ম ও আলোকচিত্র। রাজউকের কর্মকর্তা ও কর্মচারি ছাড়াও সাধারণ মানুষের মাঝে বঙ্গবন্ধু ও তাঁর আদর্শকে ছড়িয়ে দিতে এই প্রদর্শনীর আয়োজন করা হয়েছে।

খ্যাতিমান শিল্পীদের আঁকা এসব চিত্রকর্মে ফুটে উঠেছে বঙ্গবন্ধু ও বাংলাদেশ। এছাড়াও
আলোকচিত্রে প্রকাশিত হয়েছে দেশে বিদেশে বঙ্গবন্ধুর দূর্লভ মুহূর্ত।

এমন আয়োজনের জন্য রাজউককে ধন্যবাদ জানান প্রধান অতিথি গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। তিনি বলেন, বঙ্গবন্ধুকে ধারণ করে দেশকে এগিয়ে নিতে নতুন প্রজন্মকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

দেশের জনগুরুত্বপূর্ণ এই দপ্তরে প্রদর্শিত আলোকচিত্র ও চিত্রকর্ম মুগ্ধ করেছে আগত দর্শকদের

 

 

 

এই বিভাগের আরো খবর

একসাথে রাত কাটালেন মালাইকা-অর্জুন

বিনোদন ডেস্ক: আরবাজ খানের সাবেক স্ত্রী মালাইকা আরোরার পিছু যেন ছাড়ছেই না পাপারাজ্জিদের ক্যামেরা। আর অর্জুনের সাথে দেখা হতেই সঙ্গে সঙ্গে...

বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ঈশিতা

ডেস্ক প্রতিবেদন: ঈশিতা এখন শিক্ষকতা করছেন। ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে যোগ দিয়েছেন তিনি। এরই মধ্যে মাসখানেক হয়ে গেছে। আর শিক্ষকতা...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is