ঢাকা, বুধবার, ২০ ফেব্রুয়ারি ২০১৯, ৮ ফাল্গুন ১৪২৫

2019-02-20

, ১৪ জমাদিউস সানি ১৪৪০

সৃজিতের নতুন ছবি ‘এক যে ছিল রাজা’র ফার্স্ট লুক

প্রকাশিত: ০৭:৫৫ , ০৩ সেপ্টেম্বর ২০১৮ আপডেট: ০৭:৫৫ , ০৩ সেপ্টেম্বর ২০১৮

বিনোদন ডেস্ক: মুক্তি পেল সৃজিত মুখোপধ্যায় পরিচালিত ‘এক যে ছিল রাজা’ ছবির ফার্স্ট লুক। ফার্স্ট লুকে দেখা গেল অর্ধনগ্ন অবস্থার যিশু সেনগুপ্তকে। এর আগে যে টিজার বা পোস্টার মুক্তি পেয়েছিল তাতে দেখা মেলেনি যিশুর।
ফার্স্ট লুকে দেখা যাচ্ছে লম্বা জটা। গায়ে ছাই-ভষ্ম। নেশায় চুর হয়ে বসে আছেন চেয়ারে। ঠিক তাঁর পেছনেই দেয়ালে বাঁধানো তাঁর রাজপোশাক পরা ছবি। আর এই পোস্টারের মুক্তি পাওয়াতেই মিটল দর্শকদের আকাক্সক্ষা।
শ্যুটিং শুরু হওয়ার সময় থেকেই যিশুর লুক নিয়ে উত্তেজনা বাড়ছিল। একঝলক ভাওয়াল সন্ন্যাসীরূপে যিশুকে দেখার আগ্রহ ছিল সবার।  কিন্তু পরিচালক সামনে আনছিলেন না যিশুর লুক। অবশেষে অপেক্ষার অবসান। পরিচালক নিজেই টুইট করলেন ছবির ফার্স্ট লুক।
সৃজিত মুখোপাধ্যায়ের এ ছবির খবর প্রকাশ্যে আসতেই আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে আসে। কারণ, উত্তম কুমারের ‘সন্ন্যাসী রাজা’ ও ছিল ভাওয়াল সন্ন্যাসীর মামলা নিয়ে। কিন্তু সব জল্পনার অবসান ঘটে ছবির টিজার মুক্তির পর। দুটো ছবি যে আলাদা তা বারবার বলেছেন পরিচালক।
ভাওয়াল সন্ন্যাসী মামলার সময়ে দেশের অবস্থা কী ছিল আর কী হতে পারত, তা নিয়েই এই ছবি তৈরি করেছেন সৃজিত।
‘উমা’ মুক্তি পাওয়ার পরই শুরু হয়ে গিয়েছিল এই ছবির শ্যুটিং। আবার ‘এক যে ছিল রাজা’ ছবির কাজ চলার সময়ই কলকাতার একটি পাঁচতারা হোটেলে চলছে সৃজিতের পরবর্তী ছবি ‘শাহজাহান রিজেন্সি’র শ্যুটিং।

এই বিভাগের আরো খবর

জম্মু কাশ্মীর হামলায় টুইট করে সমালোচনার মুখে প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক: জম্মু কাশ্মীরের পুলওয়ামায় সিআরপিএফের গাড়িবহরে আত্মঘাতী জঙ্গি হামলায় ৪২ জন ভারতীয় সেনা সদস্য নিহত হয়। এ নিয়ে টুইট করে...

আবারো বিয়ে করছেন তারিক আনাম!

ডেস্ক প্রতিবেদন: জনপ্রিয় অভিনেতা তারিক আনাম খান। আবারও বিয়ে করছেন তিনি! তাও আবার হাঁটুর বয়সী মেয়ে স্পর্শিয়াকে! এমনি গল্পের দৃশ্যায়ন...

অমিতাভকে বদলা’র হুমকি কিং খানের!

বিনোদন ডেস্ক: অমিতাভ বচ্চনকে ‘হুমকি’ দিয়েছেন বলিউডের কিং খান। তাও আবার প্রকাশ্যেই এই হুমকি দিয়েছেন শাহরুখ। এই নিয়ে আপাতত বি-টাউনে যত...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is