ঢাকা, রবিবার, ১৮ নভেম্বর ২০১৮, ৪ অগ্রহায়ণ ১৪২৫

2018-11-18

, ৯ রবিউল আউয়াল ১৪৪০

সৃজিতের নতুন ছবি ‘এক যে ছিল রাজা’র ফার্স্ট লুক

প্রকাশিত: ০৭:৫৫ , ০৩ সেপ্টেম্বর ২০১৮ আপডেট: ০৭:৫৫ , ০৩ সেপ্টেম্বর ২০১৮

বিনোদন ডেস্ক: মুক্তি পেল সৃজিত মুখোপধ্যায় পরিচালিত ‘এক যে ছিল রাজা’ ছবির ফার্স্ট লুক। ফার্স্ট লুকে দেখা গেল অর্ধনগ্ন অবস্থার যিশু সেনগুপ্তকে। এর আগে যে টিজার বা পোস্টার মুক্তি পেয়েছিল তাতে দেখা মেলেনি যিশুর।
ফার্স্ট লুকে দেখা যাচ্ছে লম্বা জটা। গায়ে ছাই-ভষ্ম। নেশায় চুর হয়ে বসে আছেন চেয়ারে। ঠিক তাঁর পেছনেই দেয়ালে বাঁধানো তাঁর রাজপোশাক পরা ছবি। আর এই পোস্টারের মুক্তি পাওয়াতেই মিটল দর্শকদের আকাক্সক্ষা।
শ্যুটিং শুরু হওয়ার সময় থেকেই যিশুর লুক নিয়ে উত্তেজনা বাড়ছিল। একঝলক ভাওয়াল সন্ন্যাসীরূপে যিশুকে দেখার আগ্রহ ছিল সবার।  কিন্তু পরিচালক সামনে আনছিলেন না যিশুর লুক। অবশেষে অপেক্ষার অবসান। পরিচালক নিজেই টুইট করলেন ছবির ফার্স্ট লুক।
সৃজিত মুখোপাধ্যায়ের এ ছবির খবর প্রকাশ্যে আসতেই আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে আসে। কারণ, উত্তম কুমারের ‘সন্ন্যাসী রাজা’ ও ছিল ভাওয়াল সন্ন্যাসীর মামলা নিয়ে। কিন্তু সব জল্পনার অবসান ঘটে ছবির টিজার মুক্তির পর। দুটো ছবি যে আলাদা তা বারবার বলেছেন পরিচালক।
ভাওয়াল সন্ন্যাসী মামলার সময়ে দেশের অবস্থা কী ছিল আর কী হতে পারত, তা নিয়েই এই ছবি তৈরি করেছেন সৃজিত।
‘উমা’ মুক্তি পাওয়ার পরই শুরু হয়ে গিয়েছিল এই ছবির শ্যুটিং। আবার ‘এক যে ছিল রাজা’ ছবির কাজ চলার সময়ই কলকাতার একটি পাঁচতারা হোটেলে চলছে সৃজিতের পরবর্তী ছবি ‘শাহজাহান রিজেন্সি’র শ্যুটিং।

এই বিভাগের আরো খবর

৬৬ বছরে পা রাখলেন রুনা লায়লা

নিজস্ব প্রতিবেদক: উপমহাদেশের প্রখ্যাত গায়িকা রুনা লায়লার ৬৬তম জন্মদিন আজ। তিনি তার দীর্ঘ সংগীত জীবনে ১৮টি ভাষায় ১০ হাজারেরও বেশি গান...

দীপবীরের বিয়ের কথায় চটে গেলেন জন!

বিনোদন ডেস্ক: বলিউডের অন্যতম সেরা জুটি রণবীর সিং ও দীপিকা পাডুকোনের সাতপাকে একে একে সব বলিউড তারকা শুভেচ্ছা জানালেও জন আব্রাহাম সেই পথে...

শুক্রবার বাংলাদেশেও মুক্তি পাচ্ছে ফ্যান্টাস্টিক বিস্টসের সিক্যুয়েল

বিনোদন ডেস্ক: ১৬ নভেম্বর আন্তর্জাতিকভাবে মুক্তি পেতে যাচ্ছে ‘ফ্যান্টাস্টিক বিস্টস’ সিরিজের নতুন সিনেমা ‘ফ্যান্টাস্টিক বিস্টস: দ্য...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is