ঢাকা, বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮, ১ অগ্রাহায়ণ ১৪২৫

2018-11-15

, ৬ রবিউল আউয়াল ১৪৪০

পরিবারের সাথে সময় কাটাতে লন্ডনে আমিরা

প্রকাশিত: ০৭:৪৪ , ০২ সেপ্টেম্বর ২০১৮ আপডেট: ০৭:৪৪ , ০২ সেপ্টেম্বর ২০১৮

বিনোদন ডেস্ক: সম্প্রতি বলিউড অভিনেত্রী আমিরা দস্তুর বেশ ব্যস্ততায় সময় কাটছে। শ্যুটিং আর কাজ নিয়ে দিনের অধিকাংশ সময় কেটে যায় এই অভিনেত্রীর। তবে এত ব্যস্তার মাঝেও নিজের পরিবারের জন্য সময় দিতে ভুলেন না তিনি। তাইতো সব কাজ ফেলে নিজের শান্তির জন্য একটু সময় বের করে চলে গেলেন লন্ডনে।

বলিউড নায়িকা আমিরা দস্তুর বেশ কয়েকটি ছবিতে কাজ করেছেন। স¤প্রতি এ অভিনেত্রী ‘মেন্টাল হ্যায় কিয়া’, ‘প্রস্থানম’ ও ‘দ্য ট্রিপ-২’ ছবির শ্যুটিং করছেন। খুবই ব্যস্ত তিনি। কিন্তু এর ভেতরও তিনি লন্ডনে গিয়েছেন। জানা গেছে, আমিরার পরিবারের সদস্যরা লন্ডনে আছেন। শ্যুটিংয়ে এত ব্যস্ততা সত্তে¡ও সময় বের করে তিনি লন্ডনে গেছেন। পরিবারের লোকজনের সঙ্গে সময় কাটিয়ে একটু ফ্রেশ হতে চান তিনি। আর পরিবারের সদস্যদের সারপ্রাইজও দিতে চেয়েছিলেন তিনি।

‘মেন্টাল হ্যায় কিয়া’র এই অভিনেত্রী তার ভাই জাহাঙ্গীরের সঙ্গে দেখা করেছেন। লন্ডনের এক নামি হোটেলের শেফ তিনি। মা গুলজার ও বাবা রোহিনটনও সেখানে আছেন।

বলিউডে বেশ কয়েকটি অসাধারণ গল্পের প্রজেক্টে যুক্ত আছেন আমিরা। তার পরবর্তী ছবি ‘রাজমা চাউল’। এ ছবির শ্যুটিংয়ের জন্যও প্রস্তুতি নিচ্ছেন আমিরা।

তেলেগু ছবিতেও অভিনয় করেছেন আমিরা দস্তুর। অভিনেত্রী মানজুলা ঘাট্টামানেনি পরিচালিত প্রথম ছবি ‘মানাসুকু নাচিন্দি’-তে অভিনয় করেন আমিরা। এছাড়া সঞ্জয় রেড্ডির ‘রাজু দাগু’ ছবিতেও অভিনয় করেন তিনি।

 

এই বিভাগের আরো খবর

আজ দীপিকা-রণবীরের বিয়ে

বিনোদন ডেস্ক: বলিউড তারকা জুটি দীপিকা পাড়–কোন ও রণবীর সিংেয়ের বহুল কাক্সিক্ষত বিয়ে হচ্ছে আজ। ইতালির লেক কেমোতে সাত পাকে বাঁধা পড়বেন...

একসাথে রাত কাটালেন মালাইকা-অর্জুন

বিনোদন ডেস্ক: আরবাজ খানের সাবেক স্ত্রী মালাইকা আরোরার পিছু যেন ছাড়ছেই না পাপারাজ্জিদের ক্যামেরা। আর অর্জুনের সাথে দেখা হতেই সঙ্গে সঙ্গে...

বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ঈশিতা

ডেস্ক প্রতিবেদন: ঈশিতা এখন শিক্ষকতা করছেন। ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে যোগ দিয়েছেন তিনি। এরই মধ্যে মাসখানেক হয়ে গেছে। আর শিক্ষকতা...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is