ঢাকা, বুধবার, ২১ নভেম্বর ২০১৮, ৭ অগ্রহায়ণ ১৪২৫

2018-11-21

, ১২ রবিউল আউয়াল ১৪৪০

রংপুরে দুই বাসের সংঘর্ষে পাঁচজনের মৃত্যু

প্রকাশিত: ০৭:১৯ , ০২ সেপ্টেম্বর ২০১৮ আপডেট: ০৭:১৯ , ০২ সেপ্টেম্বর ২০১৮

ন্যাশনাল ডেস্ক : দেশের বিভিন্নস্থানে আলাদা দুর্ঘটনায় ১৩ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে অর্ধশতাধিক মানুষ। রোববার দুপুরে রংপুরের কেল­াবন এলাকায় দুই বাসের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যায় ৬ জন। পরে আহত ৩০জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভোরে চট্টগ্রামের মিরসরাইয়ের বাড়ইয়ারহাট রেলক্রসিংয়ে বিজয় এক্সপ্রেস ট্রেনের সাথে সংঘর্ষ হয় ঢাকা থেকে ছেড়ে আসা এস আলম পরিবহনের একটি বাসের। এ দুর্ঘটনায় দুইজনের মৃত্যু হয়। আহত হয় আরও ২৫জন। তাদের চট্টগ্রাম মেডিকেল ও স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনার কারণ খতিয়ে দেখতে এরইমধ্যে ৪ সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে চট্টগ্রাম রেলওয়ে কর্তৃপক্ষ। এদিকে, জেলার সীতাকুণ্ডে ট্রাকের ধাক্কায় এক নারীর মৃত্যু হয়েছে।  

বগুড়ার শেরপুরে আলাদা সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছে। আহত হয়েছে আরো ৩৫জন। এছাড়া নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের পুল এলাকায় বাসচাপায় এক নারী নিহত হয়েছে।

 

এই বিভাগের আরো খবর

ভারতের উত্তরাখণ্ডে যাত্রীবাহী বাস খাদে, নিহত ১২

আন্তর্জাতিক ডেস্ক: ভারতের উত্তরাখণ্ডে যাত্রীবাহী বাস খাদে পড়ে ১২ জন নিহত হয়েছে। আহত হয়েছে আরও বেশ কয়েকজন। রোববার বিকেলে রাজ্যের উত্তরকাশী...

তিন জেলায় সড়কে প্রাণ গেলো ৫ জনের

ডেস্ক প্রতিবেদন : বরিশালের বাবুগঞ্জে কয়লাবাহী ট্রাকের সাথে আটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটোচালকসহ ৩ যাত্রী নিহত হয়েছে। গত রাতে উপজেলার...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is