ঢাকা, বুধবার, ২১ নভেম্বর ২০১৮, ৭ অগ্রহায়ণ ১৪২৫

2018-11-21

, ১২ রবিউল আউয়াল ১৪৪০

স্বামী করণের সাথে আবারও পর্দায় আসছেন বিপাশা

প্রকাশিত: ১১:৩০ , ০২ সেপ্টেম্বর ২০১৮ আপডেট: ১১:৩০ , ০২ সেপ্টেম্বর ২০১৮

বিনোদন ডেস্ক: স্বামী করণের সাথে আবারও পর্দায় জুটি বাঁধতে চলেছেন বিপাশা বসু। গায়ক মিকা সিংয়ের প্রযোজনায় ‘আদাত’ নামের সিনেমায় এক সাথে দেখা যাবে এ দম্পতিকে। ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী আগামী ১৪ সেপ্টেম্বর লন্ডনে সিনেমাটির শুটিং শুরু হতে যাচ্ছে। পুরো সিনেমার শুটিং সেখানেই হবে।

বিক্রম ভাটের থ্রিলার গল্পে সিনেমাটি পরিচালনা করবেন ভুসান প্যাটেল। পুরো সিনেমার শুটিং হবে লন্ডনে এবং নভেম্বরের মধ্যে এর কাজ শেষ হওয়ার কথা রয়েছে। লন্ডন পুলিশ সদস্য হিসেবে বিপাশা ও প্রবাসী ব্যবসায়ীর চরিত্রে করণ অভিনয় করবেন। সাবেক মিস ইন্ডিয়া নাতাশা সূরি ও সাবেক বিগ বস প্রতিযোগী সোনালী রাউটও সিনেমাটিতে অভিনয় করবেন।

উল্লেখ্য, ২০১৬ সালের এপ্রিলে নিজের অভিনীত ‘অ্যালোন’ সিনেমার সহশিল্পী করণ সিং গ্রোভারের সঙ্গে প্রেম করে সাতপাকে বাঁধা পড়েন বলিউড অভিনেত্রী বিপাশা বসু।

 

এই বিভাগের আরো খবর

মা হলেন নেহা ধুপিয়া 

বিনোদন ডেস্ক: মা হলেন বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়া। রোববার বেলা ১১ টায় মুম্বাইয়ের খার উইমেন্স হসপিটালে কন্যাসন্তানের জন্ম দেন এ অভিনেত্রী।...

শ্যুটিং করতে গিয়ে আহত সালমান খান

বিনোদন ডেস্ক: শ্যুটিং করতে গিয়ে আহত হয়েছেন বলিউডের অন্যতম অভিনেতা সালমান খান। চিকিৎসার জন্য তাকে দ্রুত পাঞ্জাব থেকে মুম্বাইয়ে নিয়ে আসা...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is