ঢাকা, মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮, ৬ অগ্রহায়ণ ১৪২৫

2018-11-20

, ১১ রবিউল আউয়াল ১৪৪০

সানিয়াকেও উত্যক্ত করেছিলেন সাব্বির

প্রকাশিত: ১১:২১ , ০২ সেপ্টেম্বর ২০১৮ আপডেট: ১১:২১ , ০২ সেপ্টেম্বর ২০১৮

ক্রীড়া ডেস্ক: ভারতীয় সুন্দরী টেনিস তারকা সানিয়া মির্জাকেও আরও বেশ কয়েক বছর আগে উত্যক্ত করেছিলেন সদ্য বিসিবি’র নিষেধাজ্ঞার জালে আটকে পড়া সাব্বির রহমান। ছয় মাসের জন্য আন্তর্জাতিক ক্রিকেট থেকে সম্পূর্ণভাবে দূরে থাকতে হচ্ছে ‘ব্যাডবয়’ হিসেবে পরিচিত সাব্বিরের, রয়েছে আগামী বিশ্বকাপ থেকে বাদ পড়ার আশংকাও।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের খবরে বলা হয়েছে, বেশ কিছুদিন আগে বাংলাদেশের ঘরোয়া লিগে খেলতে এসেছিলেন পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক। তখন সঙ্গে বাংলাদেশের এসেছিলেন সানিয়া মির্জা, গিয়েছিলেন মাঠেও। তখন নাকি মাঠেই সাব্বির এই ভারতীয় টেনিস তারকাকে উত্ত্যক্ত করেছিলেন। সানিয়াকে লক্ষ্য করে অশালীন অঙ্গভঙ্গিও করেছিলেন সাব্বির। বিষয়টি লিখিতভাবে বিসিবি’র কাছে অভিযোগ করে গিয়েছিলেন শোয়েব মালিক।  

বিসিবির এক সূত্রে জানা যায়, বিষয়টি লিপিবদ্ধ আছে সিসিডিএমের নথিপত্রে। তখন এই বাংলাদেশি ব্যাটসম্যানকে সতর্কও করা হয়েছিল। দীর্ঘদিন পর আবার বিষয়টি আলোচনায় এসেছে তাঁর নিষেজ্ঞার জের ধরে। কদিন আগেও ফেসবুকে দুই সমর্থককে অকথ্য ভাষায় গালাগাল করেছিলেন তিনি। যে কারণে কড়া সমালোচনার মুখে পড়তে হয়েছিল তাঁকে। মাঠে কিশোর দর্শককে মারধর ছাড়াও নারীঘটিত কারণে বড় অঙ্কের জরিমানও গুনতে হয়েছিল তাঁকে।

এর আগে ২০১৬ সালে বিপিএলের চট্টগ্রাম পর্বে হোটেল কক্ষে নারী অতিথি নিয়ে যাওয়ার অপরাধে তাঁকে ১৩ লাখ টাকা জরিমানা করে বিপিএল গভর্নিং কাউন্সিল। গত জুনে দেরাদুনে আফগানিস্তানের বিপক্ষে সিরিজে সতীর্থ মেহেদী হাসান মিরাজকে মারধর করেছিলেন।

 

এই বিভাগের আরো খবর

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম টেস্টের দল ঘোষণা বিসিবি'র

নিজস্ব প্রতিবেদক: ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের প্রথম টেস্টের জন্য ১৩ সদস্যের দল ঘোষণা করেছে বিসিবি। ইনজুরি কাটিয়ে দলে ফিরেছেন অধিনায়ক...

ঘরের মাঠে আর্জেন্টিনার জয়

ক্রীড়া প্রতিবেদক: নিজেদের মাঠে দাপট দেখিয়ে জয় তুলে নিয়েছে আর্জেন্টিনা। ম্যাচের শুরু থেকে মেক্সিকোর ডিফেন্সের উপর চাপ সৃষ্টি করে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is