ঢাকা, বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫

2018-09-19

, ৮ মহাররম ১৪৪০

রাজবাড়ীতে গোলাগুলিতে চরমপন্থী নেতা নিহত

প্রকাশিত: ০৯:৪১ , ০২ সেপ্টেম্বর ২০১৮ আপডেট: ০৯:৪১ , ০২ সেপ্টেম্বর ২০১৮

জেলা প্রতিনিধি: রাজবাড়ীর কালুখালী উপজেলার শাওরাইল ইউনিয়নে চরমপন্থী সংগঠন সজল বাহিনীর সেকেন্ড-ইন-কমান্ড আব্দুল মতিন মন্ডল (৫০) গোলাগুলিতে নিহত হয়েছে বলে জানিয়েছে পুলিশ। শনিবার দিবাগত রাত ৩টার দিকে ওই ইউনিয়নের আলমডাঙ্গা এলাকার একটি আম বাগানে এ গোলাগুলির ঘটনা ঘটে। পুলিশের দাবি নিহত আব্দুল মতিন মন্ডল চরমপন্থী সজল বাহিনীর সেকেন্ড ইন কমান্ড এবং হত্যা, অস্ত্রসহ তিন মামলার আসামি। এ সময় ঘটনাস্থল থেকে ১টি ওয়ান শুটারগান ও ২টি রামদা উদ্ধার করেছে পুলিশ।

সিনিয়র সহকারী পুলিশ সুপার পাংশা সার্কেলের ফজলুল করিম জানান, রাতে শাওরাইল ইউনিয়নের আলমডাঙ্গার একটি আম বাগানে চরমপন্থী সজল বাহিনীর সদস্যরা মিটিং করছিল। এমন গোপন সংবাদের ভিত্তিতে কালুখালী থানা পুলিশ সেখানে অভিযান চালায়। এ সময় চরমপন্থীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। জবাবে পুলিশও পাল্টা গুলি ছুড়লে আব্দুল মতিন গুলিবিদ্ধ হন এবং অন্যরা পালিয়ে যান। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ সময় অস্ত্র ও রামদা উদ্ধার করা হয়। আব্দুল মতিনের বিরুদ্ধে হত্যা, অস্ত্রসহ তিনটি মামলা রয়েছে।

এই বিভাগের আরো খবর

সাংবাদিক রইসুল বাহার আর নেই

চট্টগ্রাম প্রতিনিধি: মুক্তিযোদ্ধা-সাংবাদিক আ ক ম রইসুল হক বাহার আর নেই। মঙ্গলবার- ১৮ সেপ্টেম্বর দিনগত রাত ১১টায় হৃদযন্ত্রের ক্রীড়া বন্ধ...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is