ঢাকা, শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫

2018-09-21

, ১০ মহাররম ১৪৪০

সড়ক দুর্ঘটনায় চট্টগ্রাম, বগুড়া ও রংপুরে নিহত ৮

প্রকাশিত: ০৮:১০ , ০২ সেপ্টেম্বর ২০১৮ আপডেট: ০৩:৪৯ , ০২ সেপ্টেম্বর ২০১৮

বৈশাখী ডেস্ক: চট্টগ্রাম, বগুড়া ও রংপুরে আলাদা সড়ক দুর্ঘটনায় আটজনের মৃত্যু হয়েছে। আহত হয় অর্ধশতাধিক। ভোরে চট্টগ্রামের মিরসরাইয়ের বারইয়ারহাট রেলক্রসিংয়ে ট্রেনের সাথে বাসের সংঘর্ষে ২ জন নিহত হয়। স্থানীয়রা বলছে, গেইটম্যানের অবহেলার কারণেই এ দুর্ঘটনা ঘটেছে। এরইমধ্যে বিষয়টি খতিয়ে দেখতে ৪ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। অপরদিকে, চট্টগ্রামের সীতাকুণ্ডে ট্রাকের ধাক্কায় এক নারী নিহত হয়েছে। এছাড়া, দুপুরে রংপুরের কেল্লাবন এলাকায় দুই বাসের সংঘর্ষে ২ জন নিহত হয়েছে। এছাড়া, বগুড়ার শেরপুরে আলাদা সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে তিনজন ।
রোববার ভোরে চট্টগ্রামের মিরসরাইয়ের বারইয়ারহাট রেলক্রসিংয়ে বিজয় এক্সপ্রেস ট্রেনের সাথে সংঘর্ষ হয় ঢাকা থেকে ছেড়ে আসা এস আলম পরিবহনের একটি বাসের। এ ঘটনায় বেশ কয়েকজন হতাহত হয়। স্থানীয়রা বলছে, রেলক্রসিংয়ে গেইটম্যানের অবহেলার কারণেই এ দুর্ঘটনা ঘটেছে। এরইমধ্যে দুর্ঘটনার কারণ খতিয়ে দেখতে ৪ সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে চট্টগ্রাম রেলওয়ে কর্তৃপক্ষ।

এদিকে, শনিবার রাতে বগুড়ার শেরপুরে আলাদা সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছে, আহত হয়েছে অন্তত ৩৫জন। এছাড়া, গাজীপুরের ভবানীপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে লেগুনা উল্টে ১০ যাত্রী আহত হয়েছে।

 

 

এই বিভাগের আরো খবর

গাজীপুরে তুলার গুদামে আগুন

গাজীপুর প্রতিনিধি: গাজীপুর সিটি করপোরেশনের সালনা এলাকায় একটি তুলার গুদাম পুড়ে গেছে; এ সময় আগুন নেভাতে গিয়ে গুদামের চার কর্মী আহত...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is