ঢাকা, সোমবার, ১৯ নভেম্বর ২০১৮, ৫ অগ্রহায়ণ ১৪২৫

2018-11-19

, ১০ রবিউল আউয়াল ১৪৪০

আন্তর্জাতিক ক্রিকেটেও ৬ মাস নিষিদ্ধ হচ্ছেন সাব্বির!

প্রকাশিত: ০৫:৪০ , ০১ সেপ্টেম্বর ২০১৮ আপডেট: ০৫:৪৩ , ০১ সেপ্টেম্বর ২০১৮

ক্রীড়া ডেস্ক: শৃঙ্খলাজনিত কারণে জাতীয় দলের ক্রিকেটার সাব্বির রহমানকে একাধিকবার আর্থিক জরিমানা এবং ঘরোয়া ক্রিকেটে ছয় মাসের নিষেধাজ্ঞার পর এবার আন্তর্জাতিক ক্রিকেটে ছয় মাসের নিষেধাজ্ঞার সুপারিশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আজ বিসিবির শৃঙ্খলা কমিটির সভায় এই সুপারিশ করা হয়। বোর্ড মিটিংয়ে তা অনুমোদন পেলে শাস্তি কার্যকর হবে।

ক্যারিয়ারে বিভিন্ন সময়ে শৃঙ্খলাভঙ্গ করা সাব্বির সম্প্রতি বিতর্ক ছড়ান ফেসবুকে এক ভক্তকে গালাগাল করে। সমর্থকদের সঙ্গে অসদাচরণের অভিযোগ সাব্বিরের বিরুদ্ধে আগেও উঠেছে। গত ডিসেম্বরে রাজশাহীতে জাতীয় লিগের ম্যাচ চলাকালে এক কিশোরকে পিটিয়েছিলেন তিনি। ওই অপরাধেই জানুয়ারিতে ঘরোয়া ক্রিকেট থেকে ছয় মাসের জন্য বহিষ্কার করা হয় সাব্বিরকে। এ ছাড়া ব্যক্তিগত জীবনে আরও অনেক বিশৃঙ্খল আচরণের অভিযোগ আছে তাঁর বিরুদ্ধে।

তবে সিদ্ধান্ত কার্যকর করার আগে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সম্মতি নেওয়া হবে। তার সম্মতি পেলে আগামীকাল রোববার থেকে নিষেধাজ্ঞা কার্যকর করা হবে।

এদিকে শৃঙ্খলাজনিত কারণে জাতীয় দলের আরেক ক্রিকেটার মোসাদ্দেক হোসেনকে সতর্ক করা হয়েছে।

বিতর্কিত নানা কর্মকাণ্ডের কারণে নাসির হোসেন ও মোসাদ্দেক হোসেন সৈকতের সঙ্গে সাব্বির রহমানকেও আজ শনিবার তলব করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) শৃঙ্খলা কমিটি। বিকেলে তাদের ডাকে সাড়া দিয়ে সাব্বির এবং মোসাদ্দেক হাজির হলেও নাসির উপস্থিত হননি।

এই বিভাগের আরো খবর

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম টেস্টের দল ঘোষণা বিসিবি'র

নিজস্ব প্রতিবেদক: ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের প্রথম টেস্টের জন্য ১৩ সদস্যের দল ঘোষণা করেছে বিসিবি। ইনজুরি কাটিয়ে দলে ফিরেছেন অধিনায়ক...

ঘরের মাঠে আর্জেন্টিনার জয়

ক্রীড়া প্রতিবেদক: নিজেদের মাঠে দাপট দেখিয়ে জয় তুলে নিয়েছে আর্জেন্টিনা। ম্যাচের শুরু থেকে মেক্সিকোর ডিফেন্সের উপর চাপ সৃষ্টি করে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is