ঢাকা, বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫

2018-09-26

, ১৫ মহাররম ১৪৪০

ঘাতক সেই বাসটি ফরিদপুর থেকে জব্দ

প্রকাশিত: ০৫:২৭ , ০১ সেপ্টেম্বর ২০১৮ আপডেট: ০৫:২৭ , ০১ সেপ্টেম্বর ২০১৮

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ায় বাসের ধাক্কায় মায়ের কোল থেকে ছিটকে পড়ে শিশুকন্যা আকিফার মৃত্যুর ঘটনায় গঞ্জেরাজ পরিবহনের ঘাতক সেই বাসটি ফরিদপুর থেকে জব্দ করা হয়েছে। শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে ফরিদপুরের নতুন বাসস্ট্যান্ড এলাকা থেকে বাসটি জব্দ করে পুলিশ। তবে মামলার তিন আসামিকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

শনিবার দুপুরে কুষ্টিয়া পুলিশ লাইনে এক প্রেস ব্রিফিংয়ে বাস জব্দের বিষয়টি সাংবাদিকদের জানান পুলিশ সুপার (এসপি) এসএম মেহেদী হাসান। তিনি বলেন, ফয়সাল গঞ্জেরাজ পরিবহনের বাসটি ফরিদপুরে নতুন বাসস্ট্যান্ড এলাকায় পড়েছিল। সেখান থেকে কুষ্টিয়া পুলিশ বাসটি জব্দ করে ভোরে কুষ্টিয়ায় নিয়ে আসে। তবে মামলার কোনো আসামিকে সে সময় ওই এলাকায় পাওয়া যায়নি। মামলার আসামিদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ইতোমধ্যে বাসটির গঞ্জেরাজ নাম মুছে ফেলার চেষ্টা করাসহ বাসের নম্বর প্লেট তুলে ফেলা হয়েছে বলেও জানান ওসি।

মঙ্গলবার (২৮ আগস্ট) বেলা পৌনে ১২টার দিকে রাজশাহী থেকে ফরিদপুরগামী গঞ্জেরাজ পরিবহনের ওই বাসটি চৌড়হাস মোড়ের কাউন্টারে এসে থামে। ঠিক সে সময় থেমে থাকা বাসের সামনে দিয়ে এক বছরের শিশুকন্যা আকিফাকে কোলে নিয়ে রাস্তা পার হচ্ছিলেন মা রিনা বেগম। হঠাৎ কোনো হর্ন ছাড়াই চালক বাসটি চালিয়ে এসে রিনাকে ধাক্কা দিয়ে চলে যায়। এতে মায়ের কোল থেকে রাস্তার ওপর ছিটকে পড়ে আহত হয় আকিফা। পরে স্থানীয়দের সহায়তায় আহত মা ও মেয়েকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। শিশুটির অবস্থার অবনতি হলে তাকে ওইদিন সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। বুধবার (২৯ আগস্ট) সকাল ১১টায় সেখানে আকিফার অস্ত্রোপচার করা হয়। বৃহস্পতিবার (৩০ আগস্ট) ভোরে চিকিৎসাধীন অবস্থায় শিশুটির মৃত্যু হয়। সে কুষ্টিয়া শহরের চৌড়হাস এলাকার ভুষি ব্যবসায়ী হারুন-উর-রশিদের মেয়ে। 

এই বিভাগের আরো খবর

ঐক্য প্রক্রিয়ার পাঁচমিশালি নেতৃত্বে জনগণের আস্থা নেই: কাদের

নোয়াখালী প্রতিনিধি: জাতীয় ঐক্য প্রক্রিয়ার পাঁচমিশালি নেতৃত্বে জনগণের আস্থা নেই বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক...

অর্থ আত্মসাতের মামলায় ব্যাংক কর্মকর্তা গ্রেপ্তার 

মেহেরপুর প্রতিনিধি: তিন কোটি ২৫ লাখ টাকা আত্মসাতের মামলায় মেহেরপুর অগ্রণী ব্যাংকের ক্যাশিয়ার মাহমুদুল করিমকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is