ঢাকা, বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ৩০ কার্তিক ১৪২৫

2018-11-14

, ৫ রবিউল আউয়াল ১৪৪০

ইয়াবা উদ্ধারের ঘটনায় এসআই বদরুদ্দৌজা গ্রেপ্তার

প্রকাশিত: ০৫:০৫ , ০১ সেপ্টেম্বর ২০১৮ আপডেট: ০৫:০৫ , ০১ সেপ্টেম্বর ২০১৮

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামের মীরসরাই উপজেলা থেকে ফার্নিচার বোঝাই ট্রাক থেকে ইয়াবা উদ্ধারের ঘটনায় জড়িত পুলিশের এসআই মো. বদরুদ্দৌজা মাহমুদ গ্রেপ্তার করা হয়েছে।  

প্রাথমিক তদন্তে ইয়াবা পাচারের সাথে সম্পৃক্ততা পাওয়া যাওয়ায় তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে সাংবাদিকদের জানিয়েছেন মিরসরাই থানার ওসি সাইরুল ইসলাম। 

তিনি বলেন, ইয়াবা উদ্ধারের পর থেকে এসআই বদরুদ্দোজাকে খুলশী থানায় জিজ্ঞাসাবাদ করা হয়েছিল। আমরা প্রাথমিকভাবে ইয়াবা পাচারের সাথে তার সম্পৃক্ততার প্রমাণ পেয়েছি।

এর আগে গত ৩১ আগস্ট দিবাগত রাতে মিরসরাইয়ের নিজামপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বাসার ফার্নিচার বহনকারী একটি ট্রাকের ফাইল কেবিনেট থেকে ২৯ হাজার ২৮৫টি ইয়াবা উদ্ধার করে র‌্যাব। ওই কেবিনেট থেকে ঢাকা জেলা গোয়েন্দা পুলিশ থেকে চট্টগ্রাম নগর পুলিশে বদলি হয়ে আসা এসআই বদরুদ্দোজার নাম, বিপি নম্বর ও মোবাইল নম্বরসহ সিল লাগানো একটি ডায়েরি উদ্ধার করা হয়। এছাড়াও চালকের কাছ থেকেও বদরুদ্দোজার ভিজিটিং কার্ড পাওয়া যায়।

পরে, র‌্যাবের পক্ষ থেকে চালক ও সহকারীকে আসামি করে মিরসরাই থানায় মাদক আইনে মামলা করা হয়েছিল। 

এই বিভাগের আরো খবর

শাহজালাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি জালিয়াতির অভিযোগে শিক্ষার্থী আটক

সিলেট প্রতিনিধি: সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে প্রথম বর্ষে ভর্তি হতে আসা এক শিক্ষার্থীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে...

মুক্তি পেলেন আমীর খসরু মাহমুদ

চট্টগ্রাম প্রতিনিধি: নিরাপদ সড়ক আন্দালনের সময় ‘ফোনালাপ’ ফাঁসের ঘটনায় হওয়া এক মামলায় অভিযুক্ত হওয়া বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is