ঢাকা, সোমবার, ১৯ নভেম্বর ২০১৮, ৫ অগ্রহায়ণ ১৪২৫

2018-11-19

, ১০ রবিউল আউয়াল ১৪৪০

‘ক্লিন ঢাকা কনসার্ট’ শুরু, সম্প্রচার করছে বৈশাখী টিভি

প্রকাশিত: ০৩:৪৪ , ০১ সেপ্টেম্বর ২০১৮ আপডেট: ০৩:৪৯ , ০১ সেপ্টেম্বর ২০১৮

বিনোদন ডেস্ক: পরিচ্ছন্ন ঢাকা শহর গড়ার লক্ষে জনসচেতনতা বাড়াতে শুরু হয়েছে ‘ক্লিন ঢাকা কনসার্ট।’ বিকেলে কনসার্টটি উদ্বোধন করেন ঢাকা সিটি করপোরেশনের মেয়র সাইদ খোকন।

নাগরিক ঢাকা ফাউন্ডেশন এবং বৈশাখী টেলিভিশন এ অনুষ্ঠান আয়োজন করেছে। বসুন্ধরা কনভেনশন সেন্টারে বিকেলে শুরু হওয়া এই কনসার্ট চলবে রাত পর্যন্ত।

কনসার্টটি সরাসরি সম্প্রচার করছে বৈশাখী টেলিভিশন। 

বসুন্ধরা কনভেনশন সিটির দুই নম্বর মিলনায়তনে কনসার্টে দেশের জনপ্রিয় সব ব্যান্ডদল অংশ নিচ্ছে। প্রায় ১ হাজার ২০০ আমন্ত্রিত অতিথির সামনে গাইবেন জনপ্রিয় শিল্পীরা। 

আয়োজকরা বলছেন, মানুষকে সচেতন করার অন্যতম মাধ্যম সাংস্কৃতিক আয়োজন। এর মাধ্যমে নগরবাসী নিজ নিজ জায়গা থেকে সচেতন হলে রাজধানী হয়ে উঠবে পরিচ্ছন্ন ও দৃষ্টিনন্দন। 

এদিকে, বৈশাখী টেলিভিশনের অনুষ্ঠান প্রধান আহসান কবীর জানান, দেশের প্রতি দায়িত্ববোধ থেকে এ-ধরনের আয়োজনের সঙ্গে বৈশাখী টেলিভিশন সব সময়ই যুক্ত থাকে। এরইমধ্যে সম্পন্ন হয়েছে কনসার্টের সব প্রস্তুতি বলেও জানান তিনি।
 

এই বিভাগের আরো খবর

দীপিকার মূর্তি উন্মোচন আগামী বছর

বিনোদন ডেস্ক: এবছরটা যেন শুধু দীপিকা পাডুকোনের। একের পর এক সুখবর ভেসে আসছে তার কাছে। সম্প্রতি তিনি সাত পাকে বাঁধা পড়লেন রণবীর সিংয়ের সাথে।...

সবচেয়ে আলোচিত ভিলেন এখন অক্ষয়

বিনোদন ডেস্ক: ভারতের ইতিহাসে সবচেয়ে ব্যয়বহুল ছবি ‘২.০’ তে খলনায়কের চরিত্রে অভিনয় করে ইতিমধ্যে সবচেয়ে দামি ভিলেন হয়েছেন জনপ্রিয় বলিউড...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is