ঢাকা, রবিবার, ১৮ নভেম্বর ২০১৮, ৪ অগ্রহায়ণ ১৪২৫

2018-11-18

, ৯ রবিউল আউয়াল ১৪৪০

বিকেলে ‘ক্লিন ঢাকা কনসার্ট’ সম্প্রচার করবে বৈশাখী টিভি

প্রকাশিত: ০২:২৫ , ০১ সেপ্টেম্বর ২০১৮ আপডেট: ০২:২৫ , ০১ সেপ্টেম্বর ২০১৮

বিনোদন ডেস্ক: পরিচ্ছন্ন ঢাকা শহর গড়ার লক্ষে জনসচেতনতা বাড়াতে আজ বিকেলে অনুষ্ঠান হতে যাচ্ছে ‘ক্লিন ঢাকা কনসার্ট।’নাগরিক ঢাকা ফাউন্ডেশন এবং বৈশাখী টেলিভিশন এ অনুষ্ঠান আয়োজন করছে। বসুন্ধরা কনভেনশন সেন্টারে এই কনসার্টে গান গাইবে দেশের জনপ্রিয় সব ব্যান্ডদল। এরইমধ্যে কনসার্টের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলে জানান আয়োজকরা। বিকেল থেকে কনসার্টটি সরাসরি সম্প্রচার করবে বৈশাখী টেলিভিশন। 

আজ বিকেল থেকে বসুন্ধরা কনভেনশন সিটির দুই নম্বর মিলনায়তনে আসর জমবে দেশের জনপ্রিয় সব ব্যান্ডদলের। প্রায় ১ হাজার ২০০ আমন্ত্রিত অতিথির সামনে গাইবেন জনপ্রিয় শিল্পীরা। ঢাকাকে পরিচ্ছন্ন শহর হিসেবে গড়ে তোলার জন্য জনসচেতনতা বাড়াতে এই উদ্যোগ আয়োজকদের। 

আয়োজকরা বলছেন, মানুষকে সচেতন করার অন্যতম মাধ্যম সাংস্কৃতিক আয়োজন। এর মাধ্যমে নগরবাসী নিজ নিজ জায়গা থেকে সচেতন হলে রাজধানী হয়ে উঠবে পরিচ্ছন্ন ও দৃষ্টিনন্দন। 

এদিকে, বৈশাখী টেলিভিশনের অনুষ্ঠান প্রধান আহসান কবীর জানান, দেশের প্রতি দায়িত্ববোধ থেকে এ-ধরনের আয়োজনের সঙ্গে বৈশাখী টেলিভিশন সব সময়ই যুক্ত থাকে। এরইমধ্যে সম্পন্ন হয়েছে কনসার্টের সব প্রস্তুতি বলেও জানান তিনি।

‘ক্লিন ঢাকা কনসার্টে’র প্রচারণায় রয়েছে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন। আজ বিকেলে এর আনুষ্ঠানিক উদ্বোধন করবেন সিটি করপোরেশনের মেয়র সাইদ খোকন।
 

এই বিভাগের আরো খবর

পিইসি পরীক্ষা শুরু হচ্ছে কাল

নিজস্ব প্রতিবেদক: আগামীকাল থেকে শুরু হচ্ছে প্রাথমিক ও ইবতেদায়ি শিক্ষা সমাপনী-পিইসি পরীক্ষা-২০১৮ শুরু হচ্ছে। রোববার থেকে সকাল সাড়ে ১০টা...

পুলিশের গাড়িতে হামলায় প্রমাণ হয় বিএনপি সহিংসতা পরিহার করেনি

নিজস্ব প্রতিবেদক: বিএনপি পুলিশের গাড়ির উপর হামলা করে আবারও প্রমাণ করেছে তারা জঙ্গি এবং সহিংসতার পথ পরিহার করেনি। শুক্রবার সকালে ধানমণ্ডির...

সরকারি অনুষ্ঠানে উপস্থিতি: প্রধানমন্ত্রীতে অনাপত্তি, অর্থমন্ত্রীতে আপত্তি ইসির

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ সিভিল সার্ভিস প্রশাসন একাডেমির এক অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর উপস্থিতি বিষয়ে অবহিত করা হলে অনাপত্তি জানিয়েছে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is