ঢাকা, রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫

2018-09-23

, ১২ মহাররম ১৪৪০

পাকিস্তানের প্রধানমন্ত্রী ভবনের বিলাসবহুল গাড়ি উঠবে নিলামে

প্রকাশিত: ০১:২৩ , ০১ সেপ্টেম্বর ২০১৮ আপডেট: ০১:২৩ , ০১ সেপ্টেম্বর ২০১৮

আন্তর্জাতিক ডেস্ক: পাকিস্তানের প্রধানমন্ত্রী ভবনের বিলাসবহুল ও অতিরিক্ত গাড়িগুলোর তালিকা প্রকাশ করে তা আগামী ১৭ সেপ্টেম্বর বিক্রির উদ্দেশ্যে নিলামে তোলা হবে। প্রধানমন্ত্রীর ভবনে এই নিলাম কার্য অনুষ্ঠিত হবে বলে দেশটির গণমাধ্যম থেকে জানা যায়।

নিলামে ওঠা গাড়ির তালিকায় রয়েছে আটটি বিএমডব্লিউএস, ২০১৪ মডেলের তিনটি গাড়ি, ২০১৬ সালের মডেলের ৫০০০ সিসি এসইউভিএস তিনটি গাড়ি, ৩০০০ সিসি এসইউভিএস দুটি গাড়ি। ২০১৬ সালের মডেলের চারটি মার্সিডিজ বেঞ্জ গাড়িও রয়েছে এই তালিকায়। এর মধ্যে ৪০০০ সিসি দুটি গাড়ি বুলেটপ্র“ফ।

তালিকায় আছে ১৬টি টয়োটা গাড়ি। এগুলোর মধ্যে একটি ২০০৪ সালের মডেলের লেক্সাস গাড়ি। ২০০৬ সালের মডেলের লেক্সাস এসইউভি, ২০০৪ সালের মডেলের দুটি ল্যান্ড ক্রুজার, ২০০৩ থেকে ২০১৩ সালের মডেলের আটটি গাড়ি।

নিলামে উঠবে ২০১৫ সালের মডেলের চারটি বুলেটপ্র“ফ ল্যান্ড ক্রুজার গাড়ি। রয়েছে হোন্ডা সিভিক ১৮০০ সিসি গাড়ি, তিনটি সুজুকি গাড়ি, দুটি কালটাস গাড়ি, একটি এপিভি গাড়ি। এগুলো ২০১৩ সালের মডেলের। তালিকায় আছে ১৯৯৪ সালের মডেলের হিনো বাস।

এই বিভাগের আরো খবর

ওয়াশিংটন-বেইজিং বৈঠক বাতিল

আন্তর্জাতিক ডেস্ক : রুশ যুদ্ধবিমান সংগ্রহ করার জন্য চীনা সামরিক সংস্থার উপর মার্কিন নিষেধাজ্ঞার জেরে ওয়াশিংটন-বেইজিংয়ের পূর্ব র্নিধারিত...

উ. কোরিয়ার সঙ্গে চুক্তি নিয়ে তাড়াহুড়ো করবেন না ট্রাম্প

আন্তর্জাতিক ডেস্ক: উত্তর কোরিয়ার নেতা কিম জং উনের সাথে কোনো চুক্তির বিষয়ে তাড়াহুড়ো করবেন না বলে জানিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is