ঢাকা, শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫

2018-09-22

, ১১ মহাররম ১৪৪০

ভারত-পাকিস্তান ম্যাচের টিকিট শেষ

প্রকাশিত: ০৯:৫৪ , ০১ সেপ্টেম্বর ২০১৮ আপডেট: ০৯:৫৪ , ০১ সেপ্টেম্বর ২০১৮

ক্রীড়া ডেস্ক: ভারত-পাকিস্তান ক্রিকেট ম্যাচ মানেই বাড়তি উন্মাদনা আর টান টান উত্তেজনা। দুই দেশের সীমানা পেরিয়ে এ ম্যাচের উত্তাপ ছড়ায় সারা পৃথিবী। এবারের এশিয়া কাপের আয়োজনের কথা ছিল ভারতের। তবে বিভিন্ন কারণে তা গিয়ে গড়ায় সংযুক্ত আরব আমিরাতে। কিন্তু ভারত-পাকিস্তান নিয়ে মানুষের আগ্রহ কমেনি এক বিন্দু। ১৫ সেপ্টেম্বর থেকে শুরু হবে এবারের এশিয়া কাপ। তবে এরই মধ্যে ২০ দিন আগেই শেষ ভারত-পাকিস্তান ম্যাচের টিকিট।

এদিকে ভারতের জোরালো একটি আপত্তি নিয়ে এ ম্যাচের জল কিছুটা ঘোলা হয়েছিল। আপত্তিটি হল, টানা দুটি ম্যাচ খেলতে সমস্যা হবে জানিয়ে পাকিস্তানের বিপক্ষে ম্যাচ খেলায় আপত্তি জানায় ভারত। তাদের সে আপত্তি আমলে নিলেও পরবর্তীতে এশিয়া কাপের সূচিতে কোনো পরিবর্তন আনেনি এশিয়ান ক্রিকেট কাউন্সিল (এসিসি)।

এবারের আসরে অংশ নিতে যাচ্ছে ছয়টি দল। ১৫ সেপ্টেম্বর থেকে শুরু হতে যাওয়া এশিয়া কাপের ১৪তম আসরটি শেষ হবে ২৮ সেপ্টেম্বর ফাইনালের মধ্য দিয়ে। দুই গ্রুপে ভাগ হয়ে খেলবে দলগুলি। ‘এ’ গ্রুপে রয়েছে দুই চিরপ্রতিদ্বন্দ্বী ভারত ও পাকিস্তান। সূচি অনুযায়ী এই দুই দেশের মধ্যকার ম্যাচটি অনুষ্ঠিত হবে আগামী ১৯ সেপ্টেম্বর তারিখে।
 

এই বিভাগের আরো খবর

আজ বাংলাদেশ-ভারত ম্যাচ

ক্রীড়া প্রতিবেদক: বাংলাদেশ-ভারত ম্যাচ মানেই বাড়তি উত্তেজনা। ২০১৫ ওয়ানডে বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালের পর থেকেই ভারতের বিপক্ষে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is