ঢাকা, শনিবার, ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ৪ ফাল্গুন ১৪২৫

2019-02-16

, ১০ জমাদিউল সানি ১৪৪০

নির্বাচনে জালিয়াতি করার মাস্টার প্ল্যান ইভিএম: রিজভী

প্রকাশিত: ০২:২৬ , ৩১ আগস্ট ২০১৮ আপডেট: ০৪:৩৫ , ৩১ আগস্ট ২০১৮

নিজস্ব প্রতিবেদক: সকলের বিরোধিতা সত্ত্বেও একতরফা সিদ্ধান্তে ইভিএম ব্যবহারের অনুমোদন সরকারের একাদশ সংসদ নির্বাচন জালিয়াতি করার চূড়ান্ত মাস্টার প্ল্যান বলে মনে করছে বিএনপি। জাতীয় ঐক্যের মাধ্যমে জনগণের প্রতিরোধে সকল চক্রান্ত রুখে দেয়ার হুঁশিয়ারি দিয়েছেন দলটির সিনিয়র নেতারা। রাজধানীতে আলাদা কর্মসূচিতে বিএনপি নেতারা এসব বলেন।

সবশেষ রাজনৈতিক পরিস্থিতি নিয়ে নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে নিয়মিত এ সংবাদ সম্মেলন বিএনপি’র। এতে আবারো আগামী একাদশ সংসদ নির্বাচনে ইভিএম ব্যবহারের বিরোধীতা করা হয়। দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী অভিযোগ করেন, ক্ষমতাসীনদের সুবিধা দিতেই বিতর্কিত ইভিএম ব্যবহারের একতরফা সিদ্ধান্ত নিয়েছে নির্বাচন কমিশন।

এদিকে, জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ ইয়ুথ ফোরাম আয়োজিত আলোচনা সভায় বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেন, খোদ সরকারই নানা কৌশলে আগামী নির্বাচন বানচালের পাঁয়তারা করছে। এসময় ইভিএম ব্যবহারে কমিশনের সিদ্ধান্ত প্রত্যাখান করেন তিনি।

সামনে সরকারবিরোধী আন্দোলনের জন্য দেশের সকল স্তরের মানুষ প্রস্তুত রয়েছে বলেও জানান বিএনপি’র এ নেতা।

 

এই বিভাগের আরো খবর

ক্ষমা চাইলেও যুদ্ধাপরাধীদের বিচারকাজ বন্ধ হবে না: ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক: জামায়াতে ইসলামী ক্ষমা চাইলেও যুদ্ধাপরাধ ও মানবতাবিরোধী অপরাধের বিচার বন্ধ হবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ...

একাত্তরের ভূমিকার জন্য ক্ষমা না চাওয়ায় জামায়াত থেকে ব্যারিস্টার রাজ্জাকের পদত্যাগ

নিজস্ব প্রতিবেদক: ১৯৭১ সালে মুক্তিযুদ্ধের সময়কার ভূমিকার জন্য ক্ষমা না চাওয়া এবং দলে প্রয়োজনীয় সংস্কার না করায় জামায়াতে ইসলামী থেকে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is