ঢাকা, শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ২ অগ্রহায়ণ ১৪২৫

2018-11-16

, ৭ রবিউল আউয়াল ১৪৪০

ইভিএম নিয়ে বিএনপির আপত্তি অবান্তর: ওবায়দুল কাদের

প্রকাশিত: ০২:২৩ , ৩১ আগস্ট ২০১৮ আপডেট: ০৪:২৯ , ৩১ আগস্ট ২০১৮

বৈশাখী ডেস্ক: ইভিএম নিয়ে বিএনপির আপত্তি অবান্তর বলে মন্তব্য করেছেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বলেন, ইভিএমএ কারচুপির কোনো সুযোগ নেই। সকালে, সিলেট সার্কিট হাউজে সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি। এদিকে, ব্রাহ্মণবাড়িয়ায় আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, মেশিন নয় জনগনের ভোটের ওপরই আওয়ামী লীগ আস্থাশীল।

শুক্রবার সকালে সিলেট সার্কিট হাউজে সাংবাদিকদের সাথে কথা বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এসময় ইভিএম নিয়ে বিএনপির আপত্তির বিষয়ে তিনি বলেন, দলটির সব কিছুতেই আপত্তি। ইভিএমএ কারচুপির কোনো সুযোগ নেই।

ব্রাহ্মণবাড়িয়া ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে আইনমন্ত্রী বলেন, যন্ত্র নয় আওয়ামী লীগ সব সময় জনগণের সরাসরি ভোটে নির্বাচিত হয়েছে। আর বিএনপি নির্বাচিত হয়েছে প্রাসাদ ষড়যন্ত্রের মাধ্যমে।

এদিকে, রাজধানীর মহানগর নাট্যমঞ্চে শোক দিবসের আলোচনায় অংশ নিয়ে মেয়র সাঈদ খোকন বলেন, নির্বাচনের আগে ষড়যন্ত্রকারীরা এক হওয়ার চেষ্টা করছে। রাজধানীতেই তাদের প্রতিহত করা হবে। মেয়র সাঈদ খোকন আরো জানান, ডেঙ্গু প্রতিরোধে রাজধানীতে ৩ সেপ্টেম্বর ক্রাশ প্রোগ্রাম শুরু করা হবে।

 

এই বিভাগের আরো খবর

বিএনপি কার্যালয়ের সামনে সহিংসতা দুর্ভাগ্যজনক: এরশাদ

নিজস্ব প্রতিবেদক: বিএনপি কার্যালয়ের সামনে সংঘর্ষের ঘটনা দলটির নির্বাচনে না যাওয়ার ইঙ্গিত বহন করে, এমনই মনে করেন জাতীয় পার্টির চেয়ারম্যান...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is