ঢাকা, বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫

2018-09-26

, ১৫ মহাররম ১৪৪০

ঢাকায় ফিরলেন সাকিব, আজ যাচ্ছেন আমেরিকায়

প্রকাশিত: ০৪:২৭ , ৩০ আগস্ট ২০১৮ আপডেট: ০৭:০৪ , ৩০ আগস্ট ২০১৮

ক্রিড়া প্রতিবেদক: ফ্লাইট বিড়ম্বনায় পড়ে অবশেষে ঢাকায় পৌঁছালেন সাকিব আল হাসান। বুধবার রাত ১০টা ৫ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান এই বিশ্বসেরা অলরাউন্ডার। বিদেশে ক্রিকেটারদের যাওয়া-আসার ক্ষেত্রে দায়িত্বপালনকারী ওয়াসিম খান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, সাকিবের হাতের অস্ত্রোপচারের বিষয়ে আগামীকাল বৃহস্পতিবার বোর্ডপ্রধানের সঙ্গে আলোচনা করা হবে। তবে কালই আমেরিকার উদ্দেশে ঢাকা ছাড়বেন সাকিব আল হাসান।
এর আগে বুধবার দুপুর ২টা ৫ মিনিটে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছার কথা ছিল তার। কিন্তু ফ্লাইট বিড়ম্বনার কারণে সময়মতো ঢাকায় আসা হয়নি সাকিবের।
কথা ছিল, সৌদি আরব থেকে সোজা যুক্তরাষ্ট্রে চলে যাবেন সাকিব। সেখানে অবস্থান করা তার স্ত্রী উম্মে আহমেদ শিশির এবং কন্যা আলায়না হাসানকে নিয়ে দেশে ফিরবেন। কিন্তু আঙুলে অস্ত্রোপচারের বিষয়ে সিদ্ধান্ত নেয়ার জন্যই যুক্তরাষ্ট্র না গিয়ে সাকিব দেশে ফিরে আসার সিদ্ধান্ত নেন।

উল্লেখ্য, এ বছর সৌদি রাজ পরিবারের রয়্যাল গেস্ট হিসেবে পবিত্র হজব্রত পালন করেন সাকিব আল হাসান।

এই বিভাগের আরো খবর

ফিফা বেস্ট প্লেয়ার অ্যাওয়ার্ডে উপস্থিত থাকবেন না রোনালদো 

ক্রীড়া ডেস্ক: বর্ষসেরা ফুটবলারের সংক্ষিপ্ত তিনজনের তালিকায় আছেন ক্রিস্টিয়ানো রোনালদোর নাম। পুরস্কার পাওয়ার সম্ভাবনাও আছে। তবে ফিফার...

ন্যু ক্যাম্পে হোঁচট খেল বার্সা

ক্রীড়া প্রতিবেদক: ন্যু ক্যাম্পে বার্সেলোনাকে হারানোর দারুণ এক সুযোগ পেয়েছিল জিরোনা। ম্যাচের ৬২ মিনিট পর্যন্ত ২-১ ব্যবধানে এগিয়ে ছিল দলটি।...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is