ঢাকা, মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫

2018-09-25

, ১৪ মহাররম ১৪৪০

ইভিএম ব্যবহারে বিএনপির ভয়, স্বাগত আওয়ামী লীগের

প্রকাশিত: ১০:৫৪ , ২৯ আগস্ট ২০১৮ আপডেট: ১০:৫৪ , ২৯ আগস্ট ২০১৮

নিজস্ব প্রতিবেদক: আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ইভিএম ব্যবহারে নির্বাচন কমিশনের উদ্যোগকে বিএনপি ভয় পেলেও স্বাগত জানিয়েছে আওয়ামী লীগ। কোন ইস্যুতে দেশে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা হলে কঠোর হাতে তা দমন করা হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন আওয়ামী লীগ নেতারা। সরকারকে প্রশ্নবিদ্ধ করতে বিরোধীপক্ষ নানা ষড়যন্ত্র করার চেষ্টা করবে বলেও জানান তারা। রাজধানীতে আলাদা অনুষ্ঠানে এসব কথা বলেন আওয়ামী লীগের সিনিয়র নেতারা।

জাতীয় শোক দিবস উপলক্ষ্যে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ এই আলোচনা সভার আয়োজন করেছে। সভায় যোগ দিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের আগামী নির্বাচনে ইভিএম ব্যবহারে নির্বাচন কমিশনের উদ্যোগকে স্বাগত জানিয়ে বলেন, নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে বিএনপি উঠে পড়ে লেগেছে। তাই ইভিএম ব্যবহার নিয়ে জল ঘোলা করার চেষ্টা করা হচ্ছে।

এর আগে সকালে, রাজধানীতে আলাদা অনুষ্ঠানে তিনি বলেন, সবার সম্মিলিত প্রচেষ্টায় আগামী নির্বাচন অবাধ ও সুষ্ঠু হবে। রাজনীতির নামে অরাজকতা করলে কোনো ছাড় দেয়া হবে না।

জাতির জনকের ৪৩তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় মোহাম্মদ নাসিম বলেন, আগামী ডিসেম্বরের নির্বাচনে বিএনপিকেও অংশ নিতে হবে। নির্বাচনে না এলে দলটি অস্তিত্ব সংকটে পড়বে বলেও মন্তব্য করেন তিনি।

এদিকে, সচিবালয়ে সরকারি ক্রয় সংক্রান্ত কমিটির বৈঠক শেষে নির্বাচনের আগে গঠিত অন্তবর্তিকালীন সরকার গঠনের বিষয়ে কথা বলেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত। তিনি জানান, অক্টোবরেই এই সরকার কাজ শুরু করবে।

নির্বাচনের আগে সরকারবিরোধী শক্তি নানা ষড়যন্ত্র করতে পারে। সে বিষয়ে দেশবাসীকে সতর্ক থাকার আহ্বান জানান আওয়ামী লীগ নেতারা।

 

এই বিভাগের আরো খবর

জাতীয় ঐক্য প্রক্রিয়াকে ‘জাতীয়তাবাদী সাম্প্রদায়িক ঐক্য’ বললেন সেতুমন্ত্রী

কক্সবাজার প্রতিনিধি: সরকার বিরোধী রাজনৈতিক দলগুলোর জাতীয় ঐক্য প্রক্রিয়াকে ‘জাতীয়তাবাদী সাম্প্রদায়িক ঐক্য’ বলে আখ্যা দিলেন আওয়ামী...

খালেদার চিকিৎসার নির্দেশনা চেয়ে রিটের শুনানি মঙ্গলবার

নিজস্ব প্রতিবেদক: বিশেষায়িত হাসপাতালে খালেদা জিয়ার চিকিৎসার নির্দেশনা চেয়ে করা রিটের শুনানির জন্য আগামীকাল মঙ্গলবার দিন ধার্য করেছেন...

আওয়ামী লীগই আওয়ামী লীগের প্রতিদ্বন্দ্বি- ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক : বিএনপি-জামায়াত নয় বরং আওয়ামী লীগই আওয়ামী লীগের প্রতিদ্বন্দ্বি বলে মন্তব্য করেছেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is