ঢাকা, সোমবার, ১৯ নভেম্বর ২০১৮, ৫ অগ্রহায়ণ ১৪২৫

2018-11-19

, ১০ রবিউল আউয়াল ১৪৪০

শিশু রাইফার মৃত্যু, চার চিকিৎসকের জামিন

প্রকাশিত: ০৪:১৯ , ২৭ আগস্ট ২০১৮ আপডেট: ০৪:১৯ , ২৭ আগস্ট ২০১৮

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামের ম্যাক্স হাসপাতালে চিকিৎসকের ভুল চিকিৎসায় শিশু রাইফার মত্যুর ঘটনায় অভিযুক্ত চার চিকিৎসকের জামিন দিয়েছেন আদালত।

সোমবার চট্টগ্রাম মেট্রোপলিটন দ্বিতীয় আদালতের ভারপ্রাপ্ত মুখ্য মহানগর হাকিম আবু ছালেম মো. নোমান তাদের জামিন মঞ্জুর করেন।

জামিন পাওয়া চিকিৎসকরা হলেন- ডা. বিধান রায় চৌধুরী, ম্যাক্স হাসপাতালের চিকিৎসক দেবাশীষ রায় চৌধুরী, শুভ্রদেব ও হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. লিয়াকত আলী খান।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ-সিএমপির সহকারী কমিশনার কাজী সাহাবউদ্দিন আহমেদ চার চিকিৎসকের জামিনের বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, অভিযুক্ত চার চিকিৎসককে পুলিশ রিপোর্ট জমা দেওয়া পর্যন্ত জামিন দিয়েছেন আদালত।

এর আগে নগরীর চকবাজার থানায় রাইফা হত্যার অভিযোগে দায়ের হওয়া মামলায় গত ৩০ জুলাই উচ্চ আদালতে আত্মসমর্পণ করে চার সপ্তাহের জন্য জামিন পেয়েছিলেন অভিযুক্ত এই চার চিকিৎসক।

২৬ আগস্ট উচ্চ আদালতের জামিনের মেয়াদ শেষ হলে আজ সোমবার চট্টগ্রামের আদালতে আত্মসমর্পণ করেন তারা।

উল্লেখ্য, গত ২৯ জুন রাতে নগরীর মেহেদীবাগে অবস্থিত বেসরকারি ম্যাক্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করে দৈনিক সমকালের সাংবাদিক রুবেল খানের মেয়ে রাইফা খান। এরপর রাইফার পরিবার ও সাংবাদিকদের পক্ষ থেকে অভিযোগ তোলা হয় হাসপাতাল কর্তৃপক্ষের অব্যবস্থাপনা এবং চিকিৎসকদের ভুল চিকিৎসার কারণেই রাইফার মৃত্যু হয়েছে।
 

এই বিভাগের আরো খবর

দাতব্য সংস্থা দুর্নীতি মামলায় খালেদা জিয়ার খালাস চেয়ে আপিল

নিজস্ব প্রতিবেদক: জিয়া দাতব্য সংস্থা দুর্নীতি মামলায় বিচারিক আদালতের রায়ের বিরুদ্ধে আপিল করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। রোববার...

মুন্সীগঞ্জে গোলাগুলিতে নিহত ১

নিজস্ব প্রতিবেদক: মুন্সীগঞ্জের শ্রীনগরে পুলিশের সাথে গোলাগুলিতে একজন নিহত হয়েছে। এঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়। শুক্রবার রাতে শ্রীনগর...

ফেনীতে মাদরাসা ছাত্রীকে ধর্ষণের দায়ে একজনের যাবজ্জীবন

ফেনী প্রতিনিধি: ফেনীতে এক মাদরাসা ছাত্রীকে অপহরণের পর ধর্ষণের দায়ে একজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। বৃহস্পতিবার ফেনীর নারী ও...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is