ঢাকা, বুধবার, ১৬ জানুয়ারী ২০১৯, ৩ মাঘ ১৪২৫

2019-01-17

, ১০ জমাদিউল আউয়াল ১৪৪০

বাংলাদেশকে থামালো উ.কোরিয়া

প্রকাশিত: ১০:০৮ , ২৫ আগস্ট ২০১৮ আপডেট: ১০:০৮ , ২৫ আগস্ট ২০১৮

ক্রীড়া ডেস্ক: এশিয়ান গেমস ফুটবলের শেষ ষোল রাউন্ড থেকে বিদায় নিয়েছে বাংলাদেশ। উত্তর কোরিয়ার কাছে ৩-১ গোলে হেরেছে লাল-সবুজের যুবকরা। 

শুক্রবার ইন্দোনেশিয়ার উইবাওয়া স্টেডিয়ামে ম্যাচের ১৩ মিনিটে পেনাল্টি থেকে গোল করে কোরিয়াকে এগিয়ে দেন কিম ইউ সংয়। ৩৮ মিনিটে হ্যান ইয়ং দিয়ের গোলে ২-০ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় উত্তর কোরিয়া।

বিরতির পর ম্যাচে ফেরার চেষ্টা করে বাংলাদেশ। কিন্তু ৬৯ মিনিটে ক্যাং কু চোলের শট আবারও বাংলাদেশের জালে বল জড়ায়, গোলের ব্যবধান দাঁড়ায় ৩-০। যদিও ৯০ মিনিটে সাদ উদ্দিন একটি গোল শোধ করেছে, তবুও পরাজয় এড়াতে পারেনি বাংলাদেশ। ৩-১ গোলে পরাজয় মেনে নিয়ে দুইবারের ফাইনালিস্ট উত্তর কোরিয়ার কাছ থেকে বিদায় নিতে হয় বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ দলকে। 

এদিকে, প্রতিযোগিতার শেষ ষোলোর অন্যান্য ম্যাচে শুক্রবার জয়ের দেখা পেয়েছে জাপান, সৌদি আরব ও সংযুক্ত আরব আমিরাত। জাপান ১-০ গোলে মালয়েশিয়াকে, সৌদি আরব ৪-৩ গোলে চীনকে এবং আমিরাত টাইব্রেকারে ৩-২ গোলে স্বাগতিক ইন্দোনেশিয়াকে পরাজিত করেছে।

এই বিভাগের আরো খবর

বিপিএল ক্রিকেটের ষষ্ঠ আসরে প্রথম জয়ের দেখা পেয়েছে খুলনা টাইটান্স

ক্রীড়া ডেস্ক : বিপিএলে এবারের আসরে প্রথম জয়ের লক্ষ্য নিয়ে সিলেট পর্বের প্রথম ম্যাচে রাজশাহী কিংসের মুখোমুখি হয় খুলনা টাইটান্স। টস জিতে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is