ঢাকা, মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫

2018-09-25

, ১৪ মহাররম ১৪৪০

সাভারে দোকানের ২২০ ভরি স্বর্ণালংকার ডাকাতি

প্রকাশিত: ০৪:১০ , ২৪ আগস্ট ২০১৮ আপডেট: ০৪:১০ , ২৪ আগস্ট ২০১৮

সাভার প্রতিনিধি: ঢাকার সাভারে দুটি সোনার দোকান থেকে ২২০ ভরি সোনার গয়না নিয়ে গেছে ডাকাতরা। শুক্রবার ভোরে সাভার বাসস্ট্যান্ডে সিটি সেন্টারের ১২ তলা ভবনের দ্বিতীয় তলায় এ ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতি হওয়া দোকান দুটি হলো পিংকী জুয়েলার্স ও দি বিসকা জুয়েলার্স। পিংকী জুয়েলার্সের মালিক কার্তিক চন্দ্র দাস ও দি বিসকা জুয়েলার্সের মালিক নরেশ চন্দ্র দাস। 

কার্তিক চন্দ্র দাস ও তাঁর ভাই নরেশ চন্দ্র দাস সাংবাদিকদের জানান, ভোরে ভবনটির দোতলার টয়লেটের ভেন্টিলেটর ভেঙে একদল ডাকাত প্রবেশ করে। তারা পিংক জুয়েলার্সের কলাপসিবল গেট ভেঙে দোকানে ঢোকে এবং সিন্দুক ভেঙে ১৫০ ভরি স্বর্ণালংকার ও এক লাখ টাকা নিয়ে যায়। এরপর পাশের দি বিসকা জুয়েলার্সের একইভাবে গেট ভেঙে ১০০ ভরি স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যায় ডাকাতরা। পরে সকালে খবর পেয়ে মার্কেট কমিটি ও সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।  

এ বিষয়ে সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) আবুল কাসেম সাংবাদিকদের বলেন, এ ঘটনায় এখনও কাউকে আটক করা যায়নি। এ ঘটনায় সাভার মডেল থানায় দুটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এই বিভাগের আরো খবর

মেহেরপুরে বিশেষ অভিযানে বিএনপি’র কর্মীসহ ১৫ জন গ্রেপ্তার

মেহেরপুর প্রতিনিধি: মেহেরপুরে পুলিশের বিশেষ অভিযানে বিএনপি’র এক কর্মীসহ ১৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার রাত থেকে আজ মঙ্গলবার ভোর...

জাতীয় ঐক্য প্রক্রিয়াকে ‘জাতীয়তাবাদী সাম্প্রদায়িক ঐক্য’ বললেন সেতুমন্ত্রী

কক্সবাজার প্রতিনিধি: সরকার বিরোধী রাজনৈতিক দলগুলোর জাতীয় ঐক্য প্রক্রিয়াকে ‘জাতীয়তাবাদী সাম্প্রদায়িক ঐক্য’ বলে আখ্যা দিলেন আওয়ামী...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is