ঢাকা, বুধবার, ১৬ জানুয়ারী ২০১৯, ৩ মাঘ ১৪২৫

2019-01-17

, ১০ জমাদিউল আউয়াল ১৪৪০

অজয়ের ‘তানাজি’তে খলনায়ক সাইফ

প্রকাশিত: ১২:৫৬ , ২৩ আগস্ট ২০১৮ আপডেট: ১২:৫৬ , ২৩ আগস্ট ২০১৮

বিনোদন ডেস্ক: অজয় দেবগনের নতুন ছবি ‘তানাজি’তে অভিনয় করবেন সাইফ আালি খান এটা কেউ জানে না।
ইন্ডিয়া টুডে প্রতিবেদনে বলা হয়েছে, ‘তানাজি’ ছবিতে খলনায়কের চরিত্রে দেখা যাবে সাইফ আলি খানকে। উদয়বান্ধব রাথোরের চরিত্রে চিত্রনির্মাতাদের পছন্দের তালিকায় শীর্ষস্থানে রয়েছেন পাতৌদির নবাব। 

অবশ্য একই প্রতিবেদনে এ কথাও বলা হয়েছে যে, সাইফ আলি খানের মুখপাত্র খবরটি অস্বীকার করেছেন। তবে, ‘তানাজি’ ছবিতে অজয় দেবগন অভিনয় করবেন এ কথা আমরা আগেই জেনেছি।

এলওসি কার্গিল, কাচ্চে ধাগে, ওমকারার সিনেমায় অজয় দেবগন এবং সাইফ আলি খান একসঙ্গে অভিনয় করেছেন। ‘ওমকারা’ ছবিতে নেতিবাচক চরিত্রে সেরা অভিনয়ের জন্য ফিল্মফেয়ার পুরস্কার পেয়েছিলেন সাইফ আলি খান। সাইফ যদি এ ছবিতে অভিনয় করেন তাহলে তাদের অভিনীত চতুর্থ যৌথ ছবি হবে ‘তানাজি’।

গত বছর মুক্তি পাওয়া ‘তানাজি; ছবির প্রথম পোস্টারে জানা গেছে, ১৬৭০ সালের সিংহাবাদের যুদ্ধে মারাঠা সাম্রাজ্যের জয় এবং মোগল সম্রাট ছত্রপতি শিবাজির শাসনকাল ও মারাঠা সাম্রাজ্যের ইতিহাসের বর্ণনা দেওয়া হয়েছে ‘তানাজি’ ছবির গল্পে।

সাইফ আলি খানকে সর্বশেষ ‘কালাকান্দি’ ছবিতে দেখা গেছে। সম্প্রতি নেটফ্লিক্সের ওয়েব সিরিজ ‘স্যাকরেড গেমস’ এ নাওয়াজউদ্দীন সিদ্দিকীর সঙ্গে অভিনয় করেছেন সাইফ আলি খান।  

ওম রাউত পরিচালিত ‘তানাজি’ ছবিটি ২০১৯ সালে মুক্তি পাওয়ার কথা রয়েছে। 

এই বিভাগের আরো খবর

মধুচন্দ্রিমা শেষে ঘরে ফিরলেন প্রিয়াঙ্কা-নিক দম্পতি

বিনোদন ডেস্ক:  লম্বা মধুচন্দ্রিমা শেষ করে ঘরে ফিরেছেন বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাস। দীর্ঘদিন পর ঘরে ফেরার এ...

নতুন সিনেমা নিয়ে ঋত্বিক রোশন

বিনোদন ডেস্ক: গণিতজ্ঞ আনন্দ কুমারের জীবনী নিয়ে নির্মিত হয়েছে বলিউড সিনেমা ‘সুপার থার্টি’। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন বলিউডের...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is